চাঁদের পাশে দেখা গেল তিনটি অজানা উড়ন্ত বস্তু! (ভিডিও)

Feature Image

সৌরজগত নিয়ে মানুষের জল্পনা-কল্পনার শেষ নেই। অনেক আগেই এ নিয়ে শুরু হয়েছে গবেষণা। আর তারই জের ধরে এবার সামনে এলো চাঞ্চল্যকর এক তথ্য। চাঁদের পাশে দেখা গেল তিনটি অজানা উড়ন্ত বস্তু! আর ইউটিউবের ওই ভিডিও এখন ভাইরাল।

‘ডোন্ট স্টপ মোশন’ নামের একটি ইউটিউব চ্যানেলে ভিডিওটি আপলোড হয়েছে। ‘ষড়যন্ত্র তত্ত্ব’ এর প্রবক্তাদের দাবি, ওই উড়ন্ত বস্তু আসলে ভিনগ্রহীদের মহাকাশযান!

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, ২২ এপ্রিল ওই ভিডিওটি তোলা হয়েছে। পৃথিবীর বাইরে অন্য গ্রহেও প্রাণের অস্তিত্ব আছে কি না, এ অন্বেষণ বিজ্ঞানীদের বহুদিনের। ‘ষড়যন্ত্র তত্ত্ব’-এর বিশ্বাসীরা বরাবরই বলে এসেছে যে, অনেক সময়ই ইউএফও উড়তে দেখা যায় আকাশে। আর বহু ক্ষেত্রে ইউএফও দেখা যাওয়ার ঘটনা আড়ালে রাখা হয়। এই ভিডিওকে ঘিরেও তাদের দাবি, অন্য কিছু নয়, ওটা ভিনগ্রহীদের মহাকাশযান।

১ মিনিট ৫১ সেকেন্ডের ভিডিও’তে দেখা যাচ্ছে, চাঁদের ক্লোজ আপ। প্রথমে কিছু দেখা না গেলেও ১ মিনিট ১৮ সেকেন্ডের মাথায় আচমকাই দেখা গেল তিনটি উড়ন্ত বস্তুকে। দু’টি বস্তু পাশাপাশি চলেছে। অন্য বস্তুটি সামান্য পিছনে।

ভিডিওর আপলোডার অবশ্য জানিয়ে দিয়েছেন, তার মতে ওই তিনটি বস্তু আসলে হিলিয়ামে ভরা বেলুন। তবে তিনি যে নিশ্চিত নন, সেটাও তিনি লিখে দেন ভিডিও-এর বিবরণে।

তবে কী ওই অজানা তিনটি বস্তু? আপাতত এ নিয়েই চলছে তর্ক-বিতর্ক।

 

আরো খবর »