এতিমদের সঙ্গে ইফতার করলেন কুষ্টিয়ার ডিসি

Feature Image

কুষ্টিয়ায় এতিমদের সাথে ইফতার করেছেন জেলা প্রশাসক ( ডিসি) মো. জহির রায়হান।

শনিবার সন্ধ্যায় পুলিশ লাইন্স সংলগ্ন পুনাক ফুড পার্কে শহরের ৬টি এতিমখানার বালক ও বালিকা নিয়ে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. জহির রায়হান।

এসময় তিনি বলেন, রমজান হচ্ছে অল্প ইবাদত করে অধিক সওয়াব অর্জনের এক সুবর্ণ সুযোগ। এ সুযোগের সদ্ব্যবহার করা আমাদের সবার কর্তব্য। এমন সুযোগ হাতছাড়া করা মোটেই উচিত নয়। বিশেষত রমজানে রোজাদারকে ইফতার করানো একটি বড় সওয়াবের কাজ। বিভিন্ন হাদিসে রোজাদারকে ইফতার করানোর অনেক ফজিলত বর্ণিত হয়েছে। তাই এতিমদের সাথে আজকের এই ইফতার মাহফিলের আয়োজন করায় আয়োজনকারীকে ধন্যবাদ জানাই।

বিশেষ অতিথি ছিলেন কুষ্টিয়া পৌরসভার মেয়র আনোয়র আরী, কুষ্টিয়া ইসলামীক ফাউন্ডেশনের উপপরিচালক মো: শামসুল হক, শহর সমাজসেবা অফিসার কেকেএম ফজলে রাব্বী।

পুনাক ফুড পার্ক আয়োজিত ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন রোটারি ক্লাব অব কুষ্টিয়ার প্রেসিডেন্ট মো: ওবাইদুর রহমান।
পুনাক ফুড পার্কের স্বত্বাধীকারী এমএম আলিমুল হক সনজুর সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে কেএনবির ব্যবস্থাপনা পরিচালক কামরুজ্জামান নাসির, চালকল মালিক সমিতির কুষ্টিয়া জেলা শাখার সাধারন সম্পাদক জয়নাল আবেদীন প্রধান, বড় বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোকাররম হোসেন মোয়াজ্জেম, সিমেন্ট ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি মজিবর রহমান, সনাকের জেলা কমিটির সভাপতি হাজী রফিকুল আলম টুকু, দৈনিক কুষ্টিয়ার উপদেষ্টা সম্পাদক ও রোটারীয়ান অজয় সুরেকা, সম্পাদক ড. আমানুর আমান, দৈনিক কুষ্টিয়ার কাগজের সম্পাদক নুর আলম দুলাল, কম্পিউটার স্পেস ইন্সটিটিউটের চেয়ারম্যান জাহিদুল ইসলাম রনিসহ আরো অনেকে।

ইফতার মাহফিলের পূর্বে দেশ ও জাতির সমৃদ্ধি কামনায় দোয়া করা হয়।

এরআগে ২০ জন হাফেজদের মাঝে কোরআন শরীফ বিতরণ করা হয়।

আরো খবর »