একরামুল নিহতের ঘটনায় বেআইনি কিছু হলে ব্যবস্থা

Feature Image

ঢাকা :  স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল জানিয়েছেন মাদক ব্যবসার অভিযোগে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ কক্সবাজারের টেকনাফের পৌর কাউন্সিলর একরামুল হক নিহতের ঘটনায় বেআইনি কিছু ঘটলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শুক্রবার রাজধানীর তেজগাঁও স্কুলের ‘তেজগাঁও ওল্ড স্টুডেন্টস সোসাইটি’ আয়োজিত ইফতার-মাহফিলে যোগদান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

একরামুল হক ‘বন্দুকযুদ্ধে’ নিহত হওয়ার পর তার স্ত্রী আয়েশা বেগম জানিয়েছেন, তার স্বামীর হত্যাকাণ্ড পূর্ব-পরিকল্পিত।

এ বিষয়ে জানতে চাইলে মন্ত্রী বলেন, আমাদের কাছে এখন পর্যন্ত যে ধরনের তথ্য আছে, তাতে এ ধরনের কোনো আভাস পাওয়া যায়নি। তবে একরামুল হকের স্ত্রী যেটা বলেছেন নিশ্চয় আমরা তা তদন্ত করবো, আমাদের একজন ম্যাজিস্ট্রেট বিষয়টি তদন্ত করবেন। তিনি যদি মনে করে ওই বন্দুকযুদ্ধে বেআইনি কিছু ঘটেছে। তবে আমরা আইনানুগ ব্যবস্থা নেবো।

র‌্যাবের এ বন্দুকযুদ্ধে নারায়ণগঞ্জের সাত খুনের মতো বিরূপ কিছু ঘটবে কিনা জানতে চাইলে তিনি বলেন, আমি মনে করি না এরকম কিছু ঘটবে।

মন্ত্রী বলেন, মাদকবিরোধী অভিযানে সারাদেশ থেকে অভূতপূর্ব সাড়া এসেছে। সারাদেশের মানুষের মধ্যে বিশ্বাস জন্মেছে যে আমরা মাদকের বিরুদ্ধে যুদ্ধে নেমেছি তা কেবল মাদক নিয়ন্ত্রণ হলেই থামবে। যতোদিন পর্যন্ত এ দেশে মাদক নিয়ন্ত্রণ না হচ্ছে, ততদিন এ অভিযান চলবে।

আরো খবর »