সিনেমায় দেখা যেতে পারে ইশানাকে

Feature Image

বিনোদন প্রতিবেদক : ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ইশানা খান। নাটকের পাশাপাশি টেলিভিশন বিজ্ঞাপনেও নিয়মিত কাজ করে সুনাম কুড়িয়েছেন বেশ।  আসন্ন ঈদুল ফিতরের নাটকে অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। অভিনয় এবং সমসময়িক বিষয় নিয়ে কথা বলেছেন তিনি

প্রশ্ন: ঈদের নাটকের শুটিং নিয়ে কেমন ব্যস্ততা যাচ্ছে?

ইশানা: এই ঈদে বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছি। এগুলো হল ফজলুল সেলিমের পরিচালনায় ‘ইশ’, ফিরোজ কবির ডলারের ‘জিনের বাদশা’, আনিসুজ্জামান আনিসের ‘ছুঁয়ে যায় দিগন্ত’ ও ‘একজন ফটোগ্রাফার’, মৃত্যুঞ্জয় সরকারের ‘খোঁজ দ্য গ্রেট’, তারিক মুহম্মদ হাসানের ‘দ্য গেম ইজ নট ওভার’, শামীম জামানের ‘রমিজ আলীর নেচার’। এছাড়া মৃত্তিকা মিরাজের পরিচালনায় ঈদের ৬ পর্বের নাটক ‘স্কাইম্যান’-এ অভিনয় করেছি।

প্রশ্ন: ধারাবাহিক নাটকে কী তাহলে অভিনয় করছেন না?

ইশানা: করছি তো। ঈদের কাজের জন্য ধারাবাহিক নাটকে একটু কম কাজ করা হচ্ছে ইদানী। এরপরও কয়েকটি ধারাবাহিকে নিয়মিত অভিনয় করছি। এগুলো হল- ফেরদৌস হাসান রানার ‘এক পা দুই পা’, রহমতুল্লাহ তুহিনের ‘নিউইয়র্ক থেকে বলছি’ এবং সৈয়দ শাকিলের ‘উল্টা স্রোত’। এছাড়া আরও কয়েকটি ধারাবাহিক নাটকে অভিনয়ের কথা চলছে।

প্রশ্ন: বিজ্ঞাপনের ব্যস্ততা কেমন?

ইশানা: ফটোসেশনের কাজ করছি নিয়মিত। তবে নতুন কোনো টেলিভিশন বিজ্ঞাপনের কাজ করিনি সম্প্রতি। এক বছর আগে একটি এনার্জি ড্রিংকের বিজ্ঞাপনের মডেল হয়েছিলাম। এখন নিয়মিতই টিভি বিজ্ঞাপনের কাজের প্রস্তাব পাই। তবে গল্প পছন্দ না হওয়ায় সেগুলোতে কাজ করা হয় না।

প্রশ্ন: সিনেমায় অভিনয় করছেন না কেন?

ইশানা: আসলে বিশেষ কোনো কারণ নেই। আমার অভিনয় ক্যারিয়ারের শুরু থেকেই সিনেমায় অভিনয় নিয়ে ঠিক সেভাবে ভাবিনি। সিনেমা একটি বড় মাধ্যম। এখানে কাজ করলে একজন অভিনয়শিল্পী ঋদ্ধ হতে পারে। সবকিছু মিলে গেলে যে কোনো সময়েই আমাকে সিনেমায় দেখা যেতে পারে।

প্রশ্ন: অভিনয়ের জন্য একাধিকবার বিয়ের পিঁড়িতে বসেছেন। বাস্তবে বিয়ে করছেন কবে?

ইশানা: আসলে এটা নিয়ে আমার পরিবারই মূল ভূমিকা পালন করবে। তাছাড়া বাকিটা সৃষ্টিকর্তার হাতে। আমার পছন্দের মানুষকেই বিয়ে করব। তবে সেটা পারিবারিক আয়োজনে সম্পন্ন হবে।

আরো খবর »