সৈয়দপুরে সড়ক দুর্ঘটনায় ৯ জন নিহত

Feature Image

নীলফামারী : সৈয়দপুর বাইপাস সড়কে রোববার রাত সোয়া ১০টায় সড়ক দুর্ঘটনায় ৯ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত ১১ জনের মধ্যে ৭ জনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং ৪ জনকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে একদল যুবক একটি পিকআপে (নীলফামারী-ন-১১-০০০৭) দিনাজপুর জেলার স্বপ্নপুরী থেকে নীলফামারী জেলা সদরের চওড়া ইউনিয়নের বাড়ির দিকে ফিরছিল। পথে সৈয়দপুর বাইপাস সড়কে ধলাগাছ নামক স্থানে বিপরীতমুখী একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপটি উল্টে গেলে ঘটনাস্থলেই ৮ জনের মারা।

আহত ১২ জনকে পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে আরো একজনের মৃত্যু হয়। তবে পিকআপটিকে ধাক্কা দেওয়া বাসটি পালিয়ে যেতে সক্ষম হয়।
সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাজাহান পাশা জানান, নিহত ৯ জনের লাশ উদ্ধার করা হয়েছে। সকলের বাড়ি জেলা সদরের চওড়াবড়গাছা ইউনিয়নে বলে জানা গেছে। তাদের সকলের বয়স ১৮ থেকে ২৪ বছরের মধ্যে অনুমান করা হচ্ছে। হতাহতদের নাম ঠিকানা এখনো জানা সম্ভব হয়নি। আহত ১১ জনের মধ্যে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ৭ জন এবং সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ৪ জনকে ভর্তি করা হয়েছে।
SHARE Facebook
Twitter

আরো খবর »