৩০৮ নারীর সঙ্গে সঞ্জয়ের সম্পর্ক জেনেও চুপ ছিলেন স্ত্রী!

Feature Image

বলিউডের বিতর্কিত অভিনেতাদের মধ্যে একজন সঞ্জয় দত্ত। ব্যক্তি জীবনে লাগামহীন চলা-ফেরা করতেন সঞ্জু। বলিউডে তার এ জীবন নিয়ে তৈরি হয়েছে বায়োপিক ‘সঞ্জু’। যেখানে উঠে এসেছে তার জীবনের অজানা অনেক গল্প।

সঞ্জু সিনেমা বড়পর্দায় মুক্তি পাওয়ার আগেই ট্রেলারে দারুণ চমক দিয়ে দিয়েছেন পরিচালক রাজকুমার হিরানি। ‘ইতনা ভ্যারাইটি-ওয়ালা লাইফ আপকো কিধার মিলেগা? ম্যাঁয় বেওয়াড়া হুঁ, থারকি হুঁ, ড্রাগ অ্যাডিক্ট হুঁ, সব হুঁ। লেকিন টেররিস্ট নেহি হুঁ।’ বিতর্কপূর্ণ জীবন থেকে রোম্যান্টিক সঞ্জয় দত্ত। ব্যক্তিগত জীবনের সব কিছুই থাকছে এই ছবিতে।

তবে ছবি রিলিজের আগে, বোমা ফাটালেন প্রাক্তন বিশ্বসুন্দরী ও অভিনেত্রী দিয়া মির্জা। সঞ্জু সিনেমায় অভিনয় ছাড়াও এর আগে সঞ্জয় দত্তের সঙ্গে বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছেন তিনি।

উল্লেখ্য, এই সিনেমায় বর্তমান স্ত্রী মান্যতার ভূমিকায় অভিনয় করেছেন দিয়া। রিল লাইফ ও রিয়েল লাইফ নিয়ে কথা বলতে গিয়ে নায়িকা বলেছেন, ‘সঞ্জয় দত্তের সঙ্গে ৩০৮টা মেয়ের সম্পর্ক ছিল, এটা জানত মান্যতা। কিন্তু এ বিষয় নিয়ে কখনও সঞ্জয়কে বিচার করতেন না মান্যতা।’

একটি সাক্ষাত্‍কারে দিয়া মির্জা জানিয়েছেন, চরিত্র বোঝাতে গিয়ে যখন রাজকুমার আমাকে জানান, সঞ্জয়ের ৩০৮ মেয়ের সঙ্গে সম্পর্ক ছিল। এ কথা শুনে ভীষণ অবাক হয়ে প্রশ্ন করেছিলাম, এ সব মান্যতা জানতেন? রাজকুমার বললেন, অবশ্যই। তা সত্ত্বেও মান্যতা সঞ্জয়ের চরিত্র নিয়ে কখনও বিচার করতে যাননি!

আর এটাই সঞ্জয়ের ইউনিক কোয়ালিটি। সমাজে যা অনৈতিক, যা স্বীকার করা যায় না। তাতেই সঞ্জুর বেশি কৌতূহল। দেশের অধিকাংশ পুরুষ কত জটিল মানসিকতা নিয়ে মেলামেশা করে, সেখানে সঞ্জু অনেকটাই ভিন্ন। নিজের দোষ-গুণ অকপটে স্বীকার করে নেন।

উল্লেখ্য, রণবীর কাপুরের দুর্দান্ত অভিনয় আর পরিচালক রাজকুমার হিরানির নান্দনিক পরিচালনায় তৈরি সঞ্জু মুক্তি পাবে আগামী ২৬ জুন। অভিনয়ে রয়েছেন আনুশকা শার্মা, দিয়া মির্জা, পরেশ রাওয়াল, মনীষা কৈরালা, সোনম কাপুর প্রমুখ।

আরো খবর »