আমি শাকিবেই মগ্ন থাকতে চাই: বুবলী

Feature Image

ঢালিউডের এই সময়কার জনপ্রিয় ও সফল জুটি শাকিব খান-বুবলী। তাদের অভিনীত একটানা ছয়টি ছবি মুক্তি পেয়েছে এই পর্যন্ত। গত দুই বছরের দুই কোরবানির ঈদে দু’টি করে চারটি ছবি মুক্তি পায় এই জুটির। সেগুলো বেশ ভালো সাফল্য পায়।

এবারের ঈদেও শাকিব-বুবলী জুটির দুটো ছবি মুক্তি পেয়েছে। সর্বশেষ হল রিপোর্ট অনুসারে তাদের ‘সুপার হিরো’ ও ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ নামক ছবি দুটি শীর্ষে রয়েছে।

২০১৩ সাল থেকে একটি বেসরকারি টিভি চ্যানেলের সংবাদ পাঠিকা শবনম ইয়াসমিন বুবলী ‘বসগিরি’ শিরোনামের চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় নিজেকে তুলে ধরেন। প্রথম সিনেমাতেই তার নায়ক ছিলেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান।

অপুর অনুপস্থিতিতে শাকিবকে ওই সময় বুবলির সঙ্গে জুটি হিসেবে পছন্দ করেছে দর্শক। যদিও শাকিবের সঙ্গে জুটি বাঁধতে গিয়ে তাকে নানা আলোচনা-সমালোচনা এবং মুখরোচক খবরের শিরোনাম হতে হয়েছে।

বর্তমানে বুবলী ‘ক্যাপ্টেন খান’র শুটিং করছেন। এ সিনেমার নায়কও শাকিব। বুবলীর কথায় ‘আপাতত আমি শাকিবেই মগ্ন থাকতে চাই’।

বুবলি বলেন, ‘এবারের ঈদটি দারুণ কেটেছে। অন্য সময় সিনেমার কাজে বাসায় সময় দিতে পারি না। ঈদে বেশিরভাগ সময় বাসাতেই ছিলাম, নিজ হাতে মেহমানদারি করাটা বেশ উপভোগ করেছি।’

গত তিন বছরে তার ছয়টি সিনেমা মুক্তি পেয়েছে। এগুলো হলো- বসগিরি, শুটার, অহংকার, রংবাজ, সুপার হিরো এবং চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্যা মাইয়া।

বুবলি বলেন, ‘আমার সৌভাগ্য, নিজের ফিল্মি ক্যারিয়ারটা অভিষেক হলো ঢালিউডের শীর্ষ নায়ক নবাব শাকিব খানের সঙ্গে। আর এখন পর্যন্ত আমার সব সিনেমার নায়কই শাকিব খান। আর তাই অনেকে আমাদের পর্দা রসায়নের ভাঁজে ব্যক্তিগত প্রেমের রসায়ন খুঁজে ফেরেন। এ পর্যন্ত আমার সব সিনেমার নায়ক শাকিব এবং ঈদে আমাদের সিনেমা বেশি মুক্তি পায় বলে অনেকে হয়তো এমনটি ভেবে থাকেন। আসলে শাকিব আমার খুব ভালো একজন বন্ধু ছাড়া আর কিছু নন। যখন একটি জুটির বেশ কয়েকটি সিনেমা একাধারে ভালো যেতে থাকে তখন তাদের নিয়ে প্রেমের গল্প চাউর হয়। আমাদের ক্ষেত্রেও তাই হয়েছে। এখন আমরা ‘ক্যাপ্টেন খান’ সিনেমাটিতে কাজ করছি। আপাতত আমি শাকিবেই মগ্ন থাকতে চাই।’

আরো খবর »