স্বামী বিদেশ, পরকীয়া প্রেমিকের হাত ধরে পালাল স্ত্রী!

Feature Image

সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় পরকীয়ার জের ধরে দুই সন্তানের জনক আবু সুফিয়ানের হাত ধরে দূর অজানা উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে দুই সন্তানের জননী ফিরোজা খাতুন। জেলার শ্যামনগর উপজেলার কাশিমাড়ী গোবিন্দপুর গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত প্রেমিক শ্যামনগর উপজেলার গোবিন্দপুর গ্রামের রাশেদ মোড়লের ছেলে আবু সুফিয়ান (৩২)। প্রেমিকা একই এলাকার আবু মুছার স্ত্রী ফিরোজা খাতুন(২৯)।

স্থানীয়রা জানায়, আবু সুফিয়ান বিবাহিত, তার দুই ছেলে সন্তান ও ঘরে স্ত্রী রয়েছে। অন্যদিকে ফিরোজা খাতুন দুই সন্তানের জননী ও রয়েছে প্রবাসী স্বামী। ফিরোজা খাতুনের স্বামী আবু মুছা ভারতে থাকেন। সেখানে একটি কোম্পানিতে চাকরি করেন। গোপনে ফিরোজা ও সুফিয়ানের মধ্যে প্রেমেরে সম্পর্ক গড়ে ওঠে। পরে প্রেমের সম্পর্ক রুপ নেয় পরকীয়ায়। এরই জের ধরে গত বৃহস্পতিবার গভীর রাতে তারা দূর অজানায় পাড়ি জমিয়েছে।

বিষয়টি প্রথম দিকে অস্পষ্ট হলেও পরবর্তীতে সেটা স্পষ্টতায় রুপ পেয়েছে। প্রেমিকা ফিরোজা খাতুনের কোন সন্ধান না পেয়ে তার মা-বাবার সাথে যোগাযোগ করলে তারা বলেন, অন্য কারও সঙ্গে প্রেম রয়েছে তাদের মেয়ের সেই প্রেমিকের সঙ্গে চলে গেছে। কোথায় গেছে তারা জানেন না। পরবর্তীতে থানায় একটি নিখোঁজ ডায়েরী করা হয়েছে।

স্থানীয় কাশিমাড়ি ইউনিয়নের ইউপি সদস্য কাজী আক্তার হোসেন বলেন, ফিরোজার দেবর ইয়াছিন আলী আমার কাছে এসে জানান তার ভাবী শুক্রবার ভোর রাতে বাড়ি ছেড়ে চলে গেছে। প্রাথমিকভাবে কোথায় গিয়েছে সেটা জানা যায়নি কিন্তু পরবর্তীতে লোকমুখে ও তাদের বাড়িতে গিয়ে জানতে পারি পরকীয়ার জের ধরে প্রেমিক সুফিয়ানের হাত ধরে পালিয়েছে। বর্তমানে স্বামী আবু মুসা ভারতে কাজ করেন।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মান্নান আলী বলেন, এ ব্যাপারে থানায় খনো কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরো খবর »