প্রেমিকের সঙ্গে শারীরিক সম্পর্কের দৃশ্য ভুল করে লাইভে

Feature Image

তথ্য-প্রযুক্তির এই যুগে পাল্লা দিয়ে বাড়ছে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর সংখ্যা। বর্তমান সময়ে এমন কোনো তরুণ-তরুণীকে খুঁজে পাওয়া যাবে না যে তারা এটি ব্যবহার করেন না।

অনেকের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে সবকিছুই ভার্চুয়াল বন্ধুদের সঙ্গে শেয়ার করার একটা প্রবণতা দেখা যায়। এখানে যেমন সুফলতা আছে, তেমনি আছে কুফলতাও। সোশ্যাল মিডিয়ায় এসবের কারণে অনেককে মাঝে মাঝে চরম বিড়ম্বনায়ও পরতে হয়। যেমনটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ১৮ বছর বয়সী তরুণী ক্রিস্টেন হ্যাঞ্চারের ক্ষেত্রে।

প্রেমিকের সঙ্গে শারীরিক মিলন (সঙ্গম) করার সময় ভুল বসত ক্রিস্টেনের ইনস্টাগ্রামের লাইভ বাটনে চাপ লাগে, ব্যস এতে করে পুরো ব্যাপারটিই লাইভ সম্প্রচার শুরু হয়ে যায়। তবে এসময় ক্যামেরার ওপর কিছু একটা থাকায় ভিডিওতে কোনো দৃশ্য দেখা না গেলেও সব রকম শব্দই স্পষ্ট শোনা যাচ্ছিল। আর ক্রিস্টেনের প্রায় ১৪ হাজারের বেশি ফলোয়ার লাইভ ভিডিওটি দেখেন। এ ঘটনার পর পরই নিজের ভুল বুঝতে পেরে ইনস্টাগ্রাম থেকে ওই ভিডিওটি ডিলিট করে দেন ক্রিস্টেন। পাশাপাশি ভক্তদের কাছে এ ঘটনার জন্য ক্ষমাও চান তিনি।

ক্রিস্টেন বলেন, ‘এটি ইচ্ছাকৃতভাবে করা হয়নি। ভুল বসত এটা হয়ে গেছে। তাই দয়া করে আপনাদের মাথা থেকে এটা ঝেরে ফেলুন।’

প্রসঙ্গত, সিনেমা কিংবা গানের জগতের বড় তারকা না হলেও ইনস্টাগ্রামের বড় তারকা ক্রিস্টেন। ইনস্টাগ্রামে ৪০ লাখেরও বেশি ফলোয়ার আছে তার। এদের মধ্যে প্রায় ১৪ হাজারের বেশি ফলোয়ার লাইভ ভিডিওটি দেখেন।

আরো খবর »