কুমারখালীতে বিতর্ক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

Feature Image

কুমারখালীতে উপজেলা পর্যায়ে বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ উপলক্ষে বিতর্ক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত।

উপজেলা পর্যায়ে বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ ১৮ উপলক্ষে বিষয় ভিত্তিক বক্তৃতা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান গতকাল কুষ্টিয়া কুমারখালী উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
কুমারখালী উপজেলা নির্বাহী অফিসার মো: শাহীনুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমারখালী উপজেলা পরিযদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মান্নান খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমারখালী সহকারী কমিশনার ভূমি মোহাম্মদ মুছাব্বেরুল ইসলাম ও কুমারখালী বিদ্যুৎ বিতরন কেন্দ্রের আবাসিক প্রকৌশলী অশোক কুমার দাস।

উক্ত প্রতিযোগিতায় ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের উপজেলার মাধ্যমিক স্তরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান বিতার্কিকরা বক্তৃতা উপস্থাপন করেন।আজকের আয়োজিত জাতীয় বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহ ১৮ উপলক্ষে “নবায়নযোগ্য জ্বালানী, জ্বালানী দক্ষতা ও জ্বালানী সংরক্ষন” শীর্ষক বক্তৃতা প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেন কুমারখালী পাইলট বালিকা বিদ্যালয়ের ছাত্রী সামন্ত ইসলাম সিনথি, ২য় একই স্কুলের আফরেোজা আক্তার আনিসা, যদুবয়রা স্কুলের ছাত্রী ছাত্রী ৩য় জারিন তাসলিন লুবনা।
পরে উপস্থিত বিতার্কিকদের হাতে পুরস্কার তুলে দেন উপজেলা চেয়ারম্যান আব্দুল মান্নান খান।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী শিক্ষক অভিভাবক ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীগণ।

আরো খবর »