নৌকার পক্ষে ভোট চাইলেন মনোনয়ন প্রত্যাশী মিজানুর রহমান বিটু

Feature Image

কুমারখালী প্রতিনিধিঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সময় যতই ঘুনিয়ে আসছে,ততই মনোনয়ন প্রত্যাশী নেতা কর্মীদের দৌড়ঝাঁপ বেড়ে চলেছে। দিন – রাত নিজ নিজ সংসদীয় এলাকা চষে বেড়াচ্ছে মনোনয়ন প্রত্যাশীরা। এযেন এক বাঁচা মরার লড়াই।
তেমনই এক লড়াইয়ে কুৃষ্টিয়া -০৪ আসনে নৌকার মাঝি হওয়ার জন্য দিন – রাত মাঠ চষে বেড়াচ্ছেন খোকসা পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক, বিশিষ্ট ব্যাবসায়ী ও তরুন রাজনৈতিক ব্যক্তি মোঃ মিজানুর রহমান বিটু।

তিনি ক্ষমতাশীন দল বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে এই আসনে মনোনয়ন প্রত্যাশী হিসেবে দিন -রাত কঠোর পরিশ্রম করে বর্তমান সরকারের উন্নয়ন চিত্র জনসম্মুখ তুলে ধরে নৌকায় ভোট প্রার্থনা করে মাঠ গরম করে বেড়াচ্ছেন।প্রতিনিয়ত গনসংযোগ ও বিভিন্ন শো-ডাউনে ব্যস্ত সময় পার করছেন।

নিয়মিত গনসংযোগের অংশ হিসেবে শনিবার বিকালে কুমারখালী উপজেলার পান্টি,চৌরঙ্গী, জয়বাংলা বাজার সহ বিভিন্ন স্থানে ব্যাপক গনসংযোগ করেন। এ সময় তিনি নৌকার পক্ষে ভোট চাইলেন এলাকার ভোটারদের কাছে।

এসময় মিজানুর রহমান বিটু বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বিদ্যুত, খাদ্য,শিক্ষা,রাস্তা,ব্রীজ কালভার্ট সহ সকল খাতে পরিকল্পিত উন্নয়ন করেছে।তিনি আরো বলেন,দেশের মানুষের ভাগ্য পরিবর্তনে ও উন্নয়নের ধারা অব্যহত রাখতে সবাইকে নৌকায় ভোট দিতে হবে।তিনি আরো বলেন কুৃষ্টিয়া -০৪( কুমারখালী ও খোকসা) আসনে আওয়ামীলীগের যোগ্য একাধিক মনোনয়ন প্রত্যাশী নেতা রয়েছে।শেখ হাসিনা এবারে তরুনদের প্রাধান্য দিচ্ছে,আমি একজন তরুন প্রার্থী হিসেবে শতভাগ আশাবাদি।তিনি বলেন, নেত্রী যাকেই প্রার্থী দেবে দল বল নির্বিশেষে এক যোগে নৌকার পক্ষে কাজ করব ও নৌকায় ভোট দেব।

এসময় দলীয় বিভিন্ন নেতা কর্মী উপস্থিত ছিলেন।

আরো খবর »