ড. গোলাপের মনোনয়নের খবরে কালকিনিবাসির মনে আনন্দের জোয়ার

Feature Image

মেহেদী হাসান (রনি): মাদারীপুর-৩ আসনে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ড. আবদুস সোবহান গোলাপকে মনোনয়ন দেয়ার খবরে আনন্দের জোয়ার বইছে কালকিনির সাধারণ মানুষের মধ্যে।

দীর্ঘদিন ধরে এই আসনে এমন একজন নেতাকেই চাইছিলেন এ আসনের সাধারণ জনগণ। সদরের ৫টি ইউনিয়নসহ ২০টি ইউনিয়ন ও ১টি পৌরষভা নিয়ে গঠিত মাদারীপুর-0৩ আসন। এ আসনটি আওয়ামী লীগের ঘাটি বলেই পরিচিত। কালকিনির কেউ না হলেও এ আসনের সাংসদ ছিলেন আওয়ামী লীগীর সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ড. আবদুস সোবহান গোলাপকে মনোনয়ন দিয়ে যে সঠিক সিদ্ধান্ত নিয়েছেন তার প্রশংসা করলেন সকলেই।

এলাকার সাধারণ মানুষের সাথে কথা বলে জানা যায়, ড. আবদুস সোবহান গোলাপকে মনোনয়ন দেয়ায় তারা অনেক খুশি। তার মত একজন নেতা থাকলে কালকিনিতে আরো বেশি উন্নয়ন সম্ভব। প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়তে ড. আবদুস সোবহান ইতিমধ্যে নিজ গ্রামে স্থাপন করেছেন ডিজিটাল সেন্টারসহ বিভিন্ন প্রতিষ্ঠান। কেউ কেউ বলছেন তিনি সাংসদ হলে গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের মন্ত্রীত্বও পেতে পারেন। সাধারণ মানুষের আশা এমন সুযোগ পেলে মাদারীপুরের এই অঞ্চলকে তিনি গড়ে তুলতে পারবেন একটি মডেল এলাকা হিসেবে।

মনোনয়নের খবরে কালকিনির বিভিন্ন এলাকা থেকে প্রতিদিন আসছেন তার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে। তাকে শুধু একনজর দেখার জন্যে ভির জমাচ্ছেন তার মিন্টো রোডের বাসভবনে।

এছাড়াও প্রধানমন্ত্রীর স্বপ্নকে বাস্তবায়ন করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন ড. আবদুস সোবহান গোলাপ। এছাড়াও সুযোগ পেলে সারা বাংলাদেশে কালকিনিকে রোল মডেল হিসেবে তৈরি করার স্বপ্ন রয়েছে এই আওয়ামী লীগ নেতার।

আরো খবর »