ওয়ার্নারের বিপিএল শেষ?

Feature Image

ক্রীড়া ডেস্ক : স্টিভেন স্মিথের পর এবার বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চলতি আসর থেকে ছিটকে যাওয়ার পথে রয়েছেন আরেক অজি তারকা ডেভিড ওয়ার্নার। কেট অস্ট্রেলিয়ার অফিসিয়াল ওয়েবসাইট জানিয়েছে, কনুইয়ের চোটে পড়েছেন ওয়ার্নার! আগামী সপ্তাহেই তার দেশে ফেরার কথা রয়েছে। তবে চোটের কথা স্বীকার করলেও অধিনায়কের দেশে ফেরার সিদ্ধান্ত হয়নি বলে জানিয়েছে সিলেট সিক্সার্স।

এর আগে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়কত্ব করা স্টিভেন স্মিথ কনুইয়ের চোটে পড়েই দেশে ফিরে গেছেন। তার মাঠে ফিরতে কমপক্ষে দুই মাস সময় লাগবে। ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে, ওয়ার্নার ডান কনুইয়ের ব্যথায় ভূগছেন। শুক্র ও শনিবার সিলেট পর্বের শেষ দুটি ম্যাচ খেলে অস্ট্রেলিয়ায় ফিরবেন সিলেট সিক্সার্স অধিনায়ক। দেশে ফেরার পর পরীক্ষা করে দেখা হবে চোট কতটা গুরুতর। শংকা না থাকলে আবারও বিপিএলে ফিরবেন তিনি।

এদিকে চোটের খবর নিশ্চিত করে সিলেট সিক্সার্স কর্তৃপক্ষ জানিয়েছে, ওয়ার্নারের ফিরে যাওয়ার ব্যাপারে এখনও কোনো সিদ্ধান্ত হয়নি। তার সঙ্গে সঙ্গে বিস্তারিত কথা বলার পর মিডিয়াকে জানানো হবে। বিপিএলে এবার এখনও পর্যন্ত পাঁচ ম্যাচে দুটি হাফসেঞ্চুরি করেছেন ওয়ার্নার। তার আগ্রাসী নেতৃত্বও প্রশংসিত হয়েছে। গতকালই রংপুর রাইডার্সের বিপক্ষে বাম-ডান দুই হাতেই ব্যাট করে ৩৬ বলে অপরাজিত ৬১* রানের বিধ্বংসী ইনিংস খেলে দলকে জিতিয়েছেন।

আরো খবর »