টঙ্গীতে ছুরিকাঘাতে ছাত্রলীগকর্মী নিহত

Feature Image

গাজীপুর : গাজীপুরে টঙ্গীতে ছুরিকাঘাতে প্রিন্স মাহমুদ নাহিদ (২৬) নামে এক ছাত্রলীগকর্মী নিহত হয়েছেন। শুক্রবার রাতে টঙ্গী বাজার মাতবর বাড়ি এলাকায় দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে। নিহত প্রিন্স মাহমুদ টঙ্গী পুর্ব থানার বনমালা এলাকার জহুরুল ইসলামের ছেলে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার রাতে নাহিদ টঙ্গী বাজার জামে মসজিদে নামাজ পড়তে যান। নামাজ শেষে বাসায় ফেরার পথে স্থানীয় মাতবর বাড়ির সামনে পৌঁছলে আগে থেকে ওঁৎপেতে থাকা ১০-১২ জন দুর্বৃত্ত তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পরে তাকে উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়। ঢাকার কুর্মিটোলা হাসপাতালে নেয়ার পর দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে টঙ্গী থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. সোহেল রানা বলেন, প্রিন্স মাহমুদ নাহিদ টঙ্গী থানা ছাত্রলীগের একজন ভালো এবং সক্রিয় কর্মী ছিলেন। তার হত্যার সঙ্গে যারাই জড়িত থাকুক আমি তাদের উপযুক্ত বিচার চাই। টঙ্গী সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি কাজী মনজুর বলেন, নাহিদ টঙ্গী থানা ছাত্রলীগের একজন সক্রিয় কর্মী ছিলেন। আমি তার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এ বিষয়ে টঙ্গী পূর্ব থানার ওসি মো. কামাল হোসেন বলেন, এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

আরো খবর »