মিরপুর থানার পুলিশের অভিযানে মাইক্রো বাস সহ ২০২ বোতল ফেন্সিডিলসহ আটক-১

Feature Image

কুষ্টিয়া থেকে হুমায়ুন কবির: কুষ্টিয়া জেলার মিরপুর থানা পুলিশের অভিযানে গত বুধবার দিবাগত রাত পনে ৪ টার সময় মাইক্রো বাস থেকে ২০২ বোতল ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেন। এব্যাপারে মিরপুর থানা অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম সাংবাদিকদের জানান উপজেলার ছাতিয়ান ইউপি”র ঢলসা পয়ারী এলাকার মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা কালে বুধবার দিবাগত রাত ৩.৪৫ মিনিটের সময় আমলা-পোড়াদহ সড়কের জৈনক আজাদের দোকানের সামনে থেকে বেপরোয়া গতিতে চলন্ত মাইকোবাসটি পালিয়ে যাওয়ার চেষ্টা কালে আটক করা হয়।

 

এবং গাড়ীতে থাকা ৪ জনসহ মাইকোগাড়ী তল্লাসি করে মোট ২০২ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করেন। নোহা মাইকো বাস যার রেজিঃ নং- ঢাকা মেট্রো-চ- ৫১-৯৯৩৬ এবং গাড়ীচালকসহ ৪ জন আটক করেন। ব্যবসায়ী ৪ জনের ঠিকানা মাইকো চালক উপজেলার ছাতিয়ান ইউপি’র বলিদাপাড়ার গ্রামের হাজ্বি আব্দুল মালেক মন্ডলের পুত্র তাজাজ্জত হোসেন সোহেল (৪৫) এবং মৃত আনারুল ইসলাম মাষ্টারের পুত্র আমিরুল ইসলাম (২৩)।

 

দৌতলপুর থেকে ক্রয় করে পোড়াদহে বিক্রয় করার জন্য নিয়ে যাওয়ার সময় পুলিশ আটক করেন। এ অভিযানে উপস্থিত ছিলেন মিরপুর থানা অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম, ওসি তদন্ত ,এসআই জুবাইর,এসআই এমদাদুল হক,সোন্দা ক্যাম্প ইনচার্জ এএসআই মেহেদী হাসান ও সঙ্গীয় ফোর্স। এ ব্যাপারে মিরপুর থানার মামলা হয়েছে।। ফাইল ফটো

আরো খবর »