পিরোজপুরে ¯œাতক পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা করেছে দৃর্বৃত্তরা

Feature Image

পিরোজপুর:  পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের পশ্চিম শংকরপাশা গ্রামের মোঃ আসলাম খলিফা (২৫) নামের এক কলেজ ছাত্রকে উপর্যুপরি কুপিয়ে নির্মমভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশ এ ঘটনায় সাবু নামের একজনকে আটক করে থানায় নিয়ে এসেছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, শংকরপাশা গ্রামের মৃত মো. হাবিবুর রহমান খলিফার ছোট ছেলে আসলাম বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে ইন্দুরকানী উপজেলার বৌডুবি বাজার থেকে নিজ বাড়িতে ফেরার পথে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা এ হত্যাকান্ড চালায়।

 

পুলিশ আরও জানায়, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে চাচাতো ভাইদের সঙ্গে জমি-জমা সংক্রান্ত পূর্ব থেকে বিরোধ ছিল। পুলিশ ঘটনাস্থল সংলগ্ন জলমগ্ন একটি মাঠ থেকে লাশ উদ্ধার পিরোজপুর সদর থানায় নিয়ে আসে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ তিন জন প্রতিবেশিকে আটক করেছে বলে জানা গেছে।

 

পিরোজপুর পুলিশ সুপার মো. ওয়ালিদ হোসেন জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং হত্যা কান্ডের ঘটনায় নিহতের ভাই কাওসার খলিফা বাদি হয়ে পিরোজপুর সদর থানায় একটি মামলা দায়ের করেছে। পুলিশ সুপার আরও জানান, কাওসারের দাবি চাচাদের সাথে জমি জমা নিয়ে দ্ব›দ্ব রয়েছে। তবে পুলিশ এই হত্যা কান্ডের প্রকৃত রহস্য উদঘাটনের চেষ্টা করছে। আসলাম এ বছর উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের ¯œাতক পরীক্ষায় অংশ গ্রহন করছিল। আজ শুক্রকার তার শেষ পরীক্ষা ছিল বলে জানিয়েছে প্রতিবেশিরা।

আরো খবর »