খোকসা মহিষবাথান ইন্তোপাড়ার রাস্তা পাকারবণের দাবী এল্বাসীর

Feature Image

খোকসা:  খোকসা জয়ন্তীহাজরা ইউনিয়নের মহিষবাথান গ্রামের ইন্তোমোড় হতে মহিষবাথান মধ্যপাড়া জামে মসজিদ পর্যন্ত রাস্তাটির বেহাল দশা।

প্রায় দেড় কিলোমিটার এই রাস্তাটি পাকা করণ না হওয়ায় চলাচলকারী ৩গ্রামের প্রায় ৩৫হাজার লোকের জন দুর্বোগ চরমে উঠেছে। পদ্মার কুলঘেষে খোকসা পাংশা’র সীমান্তবর্তী এলাকা দুগ্ধখামার ও গরুমহিষের বাতান এলাকা হিসাবে পরিচিত চরম অবহেলা ও অব্যবস্থাপনায় কর্দমক্ত অবস্থায় পড়ে আছে মহিষবাথান গ্রামের ইন্তোমোড় হতে মহিষবাথান মধ্যপাড়া জামে মসজিদ পর্যন্ত। জয়ন্তীহাজরা ইউনিয়ন চেয়ারম্যান মোঃ আব্দুর রাজ্জাক এর সদয় দৃষ্টি ও আসু হস্তক্ষেপ কামনা করছে এলাকাবাসী।

 

বিশেষ করে দুগ্ধজাত পক্রিয়া করণের জন্য উক্ত রাস্তাটি দিয়ে খামারি বা বাতান থেকে দুধ সংগ্রহ করে আনে তাদেরই চরম দুর্ভোগ পোহাতে হয়। বর্ষা মৌসুমের মাস গুলো যেন উক্ত রাস্তা কোন যানবাহন তো দূরের কথা পায়ে হেটে চলাই অনেক কষ্টসাধ্য। স্কুলগামী শিক্ষার্থীরা প্রত্যেহ দিনে কমবেশি বিড়ম্বনায় পরে কর্দমাক্ত রাস্তার জন্য। কোন বয় বৃদ্ধ ও রোগীদের জন্য উক্ত রাস্তায় কোন যানবাহন যেতে চায়না। এমতাবস্থায় মহিষবাথান গ্রামের ইন্তোমোড় হতে মহিষবাথান মধ্যপাড়া জামে মসজিদ পর্যন্ত রাস্তাটি দূরত পাকাকরণ করে ৩গ্রামের ৩৫হাজার লোকের জন দূর্ভোগ লাগবের কার্যকর ব্যবস্থা গ্রহণ করবে

আরো খবর »