পিরোজপুরে বিএ পরীক্ষার্থী ও আ’লীগ কর্মীকে কুপিয়ে হত্যা;১৭জনকে আসামি মামলা;গ্রেফতার-০৩

Feature Image

পিরোজপুর:  পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের পশ্চিম শংকরপাশা গ্রামের এক আওয়ামীলীগ কর্মী ও কলেজ ছাত্র মোঃ আসলাম খলিফাকে (২৫) উপর্যুপরি কুপিয়ে নির্মমভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশ এ ঘটনায় সাবু মাতুব্বর, জাহাঙ্গীর খলিফা ও লতিফ খলিফাকে গ্রেফতার করেছে।

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, শংকরপাশা গ্রামের মৃত মো. হাবিবুর রহমান খলিফার ছোট ছেলে আসলাম খলিফা বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে বৌডুবি বাজার থেকে নিজের পালা কোয়েল পাখী বিক্রি করে বাড়ি ফিরছিল। এসময় তার বাড়ির সামনে পূর্ব থেকেই ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা তার ওপর ছ্যানা ও দাও দিয়ে এলোপাড়ি কুপিয়ে নির্মমভাবে হত্যাকান্ড ঘটিয়ে চলে যায়। তার গায়ে অন্তত ২০/২২টি ধারালো অস্ত্রের চিহ্ণ রয়েছে।

 

নিহত আসলাম খলিফা ইন্দুরকানি কলেজে এবছর বিএ পরীক্ষার্থী ছিল। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাসুমুর রহমান বিশ্বাস জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে চাচাতো ভাইদের সঙ্গে পূর্ব শত্রæতার জের ধরে এই হত্যাকান্ড হতে পারে এবং আসলামকে যেভাবে হত্যা করা হয়েছে তাতে দুর্বৃত্তদের পূর্ব থেকেই তার ওপর বড় ধরনের আক্রোস ছিল। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে নিহত আসলামের বড় ভাই ঢাকা সিআইডির সহকারি উপ-পরিদর্শক মোঃ কাওসার খলিফা বাদী হয়ে এজাহার ভ ূক্ত ১০জনসহ মোট ১৭ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেছেন।

আরো খবর »