জানেন, দিনে কতবার যৌনতা-মাখা ভাবনা আসে মেয়েদের মনে? অবাক তথ্য!

Feature Image

ওয়েব  ডেস্ক: একজন পুরুষ যদি ভেবে থাকেন, তিনি যখন ইচ্ছে তখনই সঙ্গিনীর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে পারেন। তাহলে তা এক মহিলার মস্তিষ্ক ও চিন্তা শক্তিকেই খাটো করে দেখা হয়। বলা যায় অপমানও। সাম্প্রতিক স্টাডি বলছে, সেক্স বা মিলনের বিষয়ে দিনের একটি নির্দিষ্ট সময়েই ভাবেন মহিলারা। ওই সময় তাঁরা শরীরী আদর পেতে চান তীব্র ভাবে।

স্টাডিতে দেখা গিয়েছে, দিনে আঠেরো বার একজন মহিলা শরীরী মিলন, যৌনতা নিয়ে ভাবেন। মার্কিন মুলুকে ২৮৩টি কলেজ পড়ুয়াদের উপর সমীক্ষা চালান বিজ্ঞানীরা। মূলত ১৮ থেকে ২৫ বছর বয়সের ছাত্র-ছাত্রীদের উপর চালানো ওই সমীক্ষায় দেখা হয়, এক সপ্তাহে খাদ্য, ঘুম ও সেক্স নিয়ে তাঁরা কতটা ভাবেন। কখন ভাবেন। দিনে যতবার সেক্স তাঁদের চিন্তার মধ্যে এসেছে, ততবার একটি খাতায় লিখে রাখতে বলা হয় ওই পড়ুয়াদের।

সমীক্ষার শেষে দেখা গিয়েছে, পুরুষরা দিনে প্রায় ৩৪ বার যৌন চিন্তা করেন। কিন্তু মহিলারা সেখানে অনেকটাই পিছিয়ে। তাঁরা দিনে প্রায় ১৮ বার যৌন মিলনের চিন্তা করেন। সমীক্ষায় আরও জানা গিয়েছে, বেশির ভাগ মহিলাই সিনেমার কোনও হিরো, প্রাক্তন বয়-ফ্রেন্ড ও কোনও একটি ব্লু-ফিল্মের একটি দৃশ্য কল্পনা করেন মিলনের সময়।

আরো খবর »