জীবন,সম্পদ রক্ষা ও নিরাপত্তার দাবীতে চাঁপাইনবাবগঞ্জে ব্যবসায়ীর সংবাদ সম্মেলন

Feature Image

চাঁপাইনবাবগঞ্জ থেকে জাকির হোসেন পিংকুঃ  চাঁপাইনবাবগঞ্জে জীবন,সম্পদ রক্ষা ও নিরাপত্তার দাবীতে সংবাদ সম্মেলন করেছেন জেলার শিবগঞ্জ উপজেলার কানসাটের ব্যবসায়ী আবু তালেব (৫৭)। শনিবার দুপুর দুইটায় শহরের একটি রেস্তোঁরায় এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আমদানী রপ্তানিকারক মেসার্স আবু তালেব এণ্টারপ্রাইজের স্বত্তাধিকারী মো.আবু তালেব।

 

তিনি নিরাপত্তা শংকার জন্য শিবগঞ্জের শ্যামপুর ইউনিয়নের হাদিনগর কামাটোলা গ্রামের আলফাজ আলী পাইকারের ছেলে রিপন আলী রকি (৩৫) ও কানসাট ইউনিয়নের টানু মিস্ত্রি’র ছেলে ইমন আল ইমরানকে (৩২) দায়ী করেন। আবু তালেব ওই দুইজনের বিরুদ্ধে বিভিন্ন সময় চাঁদাবাজী ও হত্যার হুমকি প্রদানের কথা উল্লেখ করেন। তবে তিনি এ সম্পর্কে কোন দালিলিক প্রমান উপস্থাপন করেননি। এ ব্যাপারে সম্প্রতি শিবগঞ্জ থানায় সাধারণ ডায়েরী (জিডি) করা হয়েছে বলে তিনি জানান। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে আবু তালেব, রিপন আলী রকিকে তাঁর আত্মীয় দাবী করে জানান, তাঁর আরেক আত্মীয় সাদিকুল ইসলামের সাথে রিপনের বিবাদের জেরে মাঝে থেকে তিনি এই সংকটে পড়েছেন। তাঁর পরিবারের লোকজনের নামে মিথ্যা মামলা করা হয়েছে।

 

বস্তুত: সাদিকুল ইসলামের সাথে তাঁর নিজেরই ব্যবসায়িক দ্বন্দ এমনকি মামলা রয়েছে। অথচ রিপন তাঁকে সাদিকুলের পক্ষের হিসেবে গণ্য করে হুমকি প্রদান করছে। তিনি এ ব্যাপারে প্রকৃত ঘটনা প্রশাসনসহ সকলের সামনে উন্মোচনের মাধ্যমে তাঁর জীবন,সম্পদ রক্ষার জন্য গণমাধ্যমকর্মীদের দৃষ্টি আকর্ষন করেন। এ ব্যাপারে রিপন আলী রকির সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আবু তালেব তাঁর আত্মীয় বিষয়টি সঠিক। তবে তাঁর বিরুদ্ধে আবু তালেবের আনীত অনান্য অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। সংবাদ সম্মেলনে, আবু তালেবের সাথে তাঁর পরিবারের সদস্য,ব্যবসায়ী ও এলাকাবাসী উপস্থিত ছিলেন। ###

 

জাকির হোসেন পিংকু

আরো খবর »