কু‌ষ্টিয়ায় পু‌লি‌শের অ‌ভিযা‌নে ৬ ডাকাত, অস্ত্র ও গু‌লি উদ্ধার

Feature Image

কু‌ষ্টিয়াঃ  কু‌ষ্টিয়া শহ‌রের হাউ‌জিং চাদাগাড়া মা‌ঠে অ‌ভিযান চা‌লি‌য়ে অস্ত্র ও গু‌লিসহ ৬ ডাকাত‌কে অাটক ক‌রে‌ছে পু‌লিশ। অাটককৃতরা হ‌লেন সিরাজ মিয়া (৫৮), খোকন(৫৯), বাচ্চু মানি(৪৫),ফরিদ(৪০), সেন্টু(৪০) ও হোসেন হাওলাদার(৪৫)।

 

পু‌লিশ জানায়,শনিবার রাত ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে ম‌ডেল থানা পু‌লিশ জান‌তে পা‌রে কু‌ষ্টিয়া-রাজবাড়ী মহাসড়‌কে ডাকাতির জন্য ১০/১২ জনের এক‌টি ডাকাত দল ওৎ পে‌তে অা‌ছে। এ সময় কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি ) নাসির উদ্দিন ও ও‌সি(অপা‌রেশন) শেখ ওবায়দুল্লাহ এর নেতৃ‌ত্বে সঙ্গীয় ফোর্স শহরের হাউজিং ই ব্লকের চাদাগাড়া মাঠ এলাকায় অভিযান চালায়। ডাকাতির জন্য ওত পেতে থাকা ১০/১২ ডাকাত সদস্য পুলিশের উপস্থিতি টের পেয়ে দিক বেদিক পালাতে থাকে। এসময় পুলিশের হাতে ৬ ডাকাত আটক হয়। বাকিরা পালিয়ে যায়। পু‌লিশ তল্লাশী ক‌রে ডাকাত দলের কাছ থেকে ১টি দেশীয় পিস্তল,১ রাউন্ড গুলি, ১টি রাম দা, ১টি চাইনিজ হাত কুড়াল,১টি ডাসা, একটি বড় চাকু ও ১টি বাটাম উদ্ধার করেছে।

কু‌ষ্টিয়া ম‌ডেল থানার ও‌সি অপা‌রেশন শেখ ওবায়দুল্লাহ জানান, বি‌ভিন্ন জেলা থে‌কে অাগত এক‌টি সংঘবদ্ধ ডাকাতদল মহাসড়‌কে ডাকা‌তির প্রস্তু‌তি নি‌চ্ছি‌লো। সে সময় তা‌দের অস্ত্রসহ অাটক করা হ‌য়ে‌। তা‌দের বিরু‌দ্ধে মামলা হ‌য়ে‌ছে।

আরো খবর »