আজকের রাশিফল: ১৪ আগস্ট, ২০১৭

Feature Image

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল) :আবেগ সংযত রাখার চেষ্টা করুন। কোনো কারণে উত্তেজিত হবেন না। নিজের কাজ নিজের মত করে করুন। চাকরিজীবীদের জন্য দিনটি শুভ। ব্যবসায়িক দিক খুব একটা ভালো যাবে না। কারো পরামর্শে বিভ্রান্তি হতে পারেন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে) : সরকারি চাকরিজীবীদের জন্য দিনটি খুব একটা শুভ নয়। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। পিতৃস্বাস্থ্য ভালো যাবেন না। বিক্রয় বাণিজ্যে লাভযোগ আছে। বিনিয়োগ ফলপ্রসূ হতে পারে। শরীর খুব একটা ভালো নাও যেতে পারে।

মিথুন (২১ মে-২০ জুন) : ব্যবসায়িক দিক খুব একটা ভালো যাবে না। ব্যবসায়িক লেনদেনে বাধার সম্মুখীন হতে পারেন। দাম্পত্য পরিবেশ অনুকূল থাকবে। প্রাপ্তি যোগ আছে। ব্যয় বৃদ্ধি পাওয়ার আশঙ্কা আছে। রোমান্স ও বিনোদন শুভ।

কর্কট (২১ জুন-২০ জুলাই) : ব্যয় আধিক্য দেখা দিতে পারে। আর্থিক কারণে মন দুশ্চিন্তাগ্রস্ত থাকবে। ব্যস্ততা বৃদ্ধি পাবে। অতিরিক্ত পরিশ্রমের জন্য মন অবসাদগ্রস্ত হতে পারে। ভ্রমণ ফলপ্রসূ হওয়ার সম্ভাবনা আছে। যাত্রা ও যোগাযোগ শুভ।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট) : আর্থিক দিক খুব একটা ভালো যাবে না। কোনো ঘটনায় আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হতে পারেন। প্রবল মানসিক চাপের সম্মুখীন হতে পারেন। তর্ক-বিতর্ক এড়িয়ে চলতে পারলে ভালো করবেন। কেউ আপনাকে প্রতারিত করতে পারে। প্রাপ্তি যোগ আছে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : আজ গুরুত্বপূর্ণ দায়িত্ব পেতে পারেন। চিন্তা-ভাবনা করে কাজ করলে সফল হবেন। সন্তানের স্বাস্থ্যগত ব্যাপারে সতর্ক থাকতে হবে। সন্তান কোনো ধরনের দুর্ঘটনার সম্মুখীন হতে পারে। মানসিক শান্তি বজায় নাও থাকতে পারে। ব্যয় বৃদ্ধির আশংকা আছে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) : সাহিত্যিকদের জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। সৃজনশীল কাজে প্রশংসিত হতে পারেন। সম্মান ও মর্যাদা বৃদ্ধির যোগ আছে। বিপরীত লিঙ্গের কারো দ্বারা উপকৃত হতে পারেন। পরোপকারিতায় সময় ও অর্থ ব্যয় হতে পারে। বিশেষ কোনো গুণের জন্য প্রশংসিত হবেন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : সরকারি চাকুরেদের জন্য দিনটি খুব একটা শুভ নয়। চিত্ত চাঞ্চল্য দেখা দিতে পারে। কোনো কারণে উদ্বেগ বৃদ্ধি পাবে। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। আর্থিক দিক ভালো যাবে। রোমান্স ও বিনোদন শুভ।
ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : কর্মপরিবেশ অনুকূল থাকবে। আয় বৃদ্ধির সুযোগ পেতে পারেন। কোনো ধরনের ভুল ত্রুটির জন্য ক্ষতিগ্রস্ত হওয়ার আশংকা আছে। বিজ্ঞান ও প্রযুক্তিবিদদের জন্য দিনটি শুভ। গবেষণা কর্মে সাফল্য আসতে পারে। কোনো ধরনের দুর্বলতাকে আজ প্রশ্রয় না দিলেই ভালো করবেন।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) : চাকুরিজীবীদেরকে সতর্ক থাকতে হবে। কর্মস্থল ট্রেড ইউনিয়ন সংক্রান্ত কোনো গোলযোগ দেখা দিতে পারে। এই ধরনের পরিস্থিতিতে নিরপেক্ষ থাকার চেষ্টা করুন। কেউ আজ আপনার বিরোধীতা করতে পারে। দৃঢ়চিত্ত থাকলে কোনো অসুবিধা হবে না। নতুন বিনিয়োগ শুভ।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : প্রবাসে সতর্ক থাকার চেষ্টা করুন। অসত্ সঙ্গে জড়িয়ে পড়তে পারেন। ব্যয় বৃদ্ধি পাওয়ার আশংকা আছে। কোনো ধরনের বদনাম হতে পারে। কোনো বিশিষ্ট ব্যক্তির সহযোগিতা পেতে পারেন। বিনোদন শুভ ।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : পারিবারিক পরিবেশ খুব একটা অনুকূল নাও থাকতে পারে। যৌথ বা বৃহৎ পরিবারে বিভাজন প্রক্রিয়া শুরু হতে পারে। মানসিক দিক খুব একটা ভালো নাও যেতে পারে। মিথ্যা বদনামের সম্মুখীন হওয়ার আশঙ্কা আছে। নতুন বিনিয়োগে সতর্ক থাকুন। যোগাযোগ শুভ।

আরো খবর »