চঞ্চল চৌধুরী-ফারহানা মিলির ঘরে আসছে নতুন অতিথি!

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন প্রতিবেদক: ‘মনপুরা’ ছবির সফল জুটি চঞ্চল চৌধুরী-ফারহানা মিলি। ছবিতে একজন অপরজনকে ভালোবাসলেও পরিণয় ঘটেনি। তবে এবার ঈদের জন্য নির্মিত নাটক ‘হেপি ফেমিলি’তে ঘটেছে এর উল্টোটা। দু’জন-দু’জনকে ভালোবেসে বিয়ে করেছেন; আর তাদের ঘরে আসছে নতুন অতিথি। ঘটনাটি পরিবারের জন্য সুখবরই বটে। নাটকে কাশেম ও ভানুমতী চরিত্রে অভিনয় করেন দু’জন।

বৃন্দাবন দাসের রচনা ও দীপু হাজরার পরিচালনায় নাটকের গল্পে দেখা যায়, হাশেম-কাশেম দুই ভাই। আলাদা সংসার। প্রতিদিন সকাল হলেই দুই পরিবারে শুরু হয় ঝগড়া; চলে ঘুমাবার পূর্ব পর্যন্ত। কিন্তু গ্রামবাসীকে তারা বড় মুখ করে বলে আমরা হেপি ফেমিলি। গ্রামবাসীও জানে তারা কেমন হেপি ফেমিলি। একদিন বড় ভাই হাশেম বউয়ের ওপর রাগ করে বিষপান করতে বাইরে চলে যায়।

দিন পার হয়ে গেলেও বাড়ি ফেরে না সে। সবাই উদ্বিগ্ন। সত্যিই কি হাশেম মরে গেল? এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে ঈদের বিশেষ নাটক ‘হেপি ফেমিলি’।

নাটকে অভিনয় প্রসঙ্গে চঞ্চল চৌধুরী বলেন, ‘নাটকটি অনেক ভালো হয়েছে। আশা করি দর্শক বেশ ভালোভাবে উপভোগ করবেন।’ ফারহানা মিলি বলেন, ‘একেবারে ভিন্ন ঘরানার নাটক এটি। দর্শকদের মতামতের অপেক্ষায় আছি।’ নাটকটি আসছে ঈদে গাজী টিভিতে প্রচার হবে বলে নির্মাতা জানান।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »