ধর্ম বর্ণ নিরবিশেষে আ’লীগ-পররাষ্ট্র প্রতিমন্ত্রী

Feature Image

রাজশাহী:  রাজশাহীস্থ চারঘাট বাঘা উপজেলায় শ্রী কৃষ্ণের জন্মাষ্ঠমী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম (এমপি)।

গতকাল সোমবার বাঘা উপজেলার অনুষ্ঠান শেষে চারঘাট উপজেলা প্রশাসনের সহযোগিতায় ও পুজা উদয্পান কমিটির আয়োজনে একটি র‌্যালী স্থানীয় বাজার প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ হল রুমে শ্রী কৃষ্ণের জন্মাষ্ঠমী সভা অনুষ্ঠিত হয়। ওই অুষ্ঠানে প্রধান অতিথি বলেন, স্ব স্ব ধর্ম পালনে বর্তমান সরকারের সংলক্ষিত ভুমিকা এবং সাম্প্রদায়িকা থেকে মুক্ত হয়ে এই দেশের নাগরীক নিজ ধর্ম পালন করছে যা শৌর্য আ’লীগ করেছে। বিশ্বের দেশ গুলোতে ধর্ম সম্বলিত কন্দল থাকলেও আ’লীগ সরকারের সংশ্রয়ে এদেশর মানুষ অটুট বন্ধনে আবদ্ধ আছে । এবং সংশুদ্ধি ভাবে আ’লীগ সরকার গত ৮ বছর যাবত কাজ করে যাচ্ছে দেশ ও জাতীর কল্যানে।

ইউএনও আশরাফুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন চারঘাট আ’লীগ সভাপতি অনোয়ার হোসেন, পূজা কমিটির সভাপতি স্বপন কুমার কর্মকার, ওসি নিবারন চন্দ্র বর্মন। এছাড়া পৌর আলীগ সভাপতি সাজ্জাত হোসেন, সম্পাদক একরামুল, যুবলীগ সভাপতি মামুন,ছাত্রলীগ সভাপতি তুষার, সম্পাদক রানাসহ বিভিন্ন আ’লীগ সংগঠনের নেতা কর্মি ও হিন্দু সম্প্রদায়ের ভক্তরা উপস্থিত ছিলেন। পরে প্রধান অতিথি সরদহ ও পাকুড়িয়া ইউনিয়নে আ’লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের স্বরনসভায় যোগদেন।

আরো খবর »