জাতীয় শোক দিবস উপলক্ষে কুমারখালীতে গোলাম কিবরিয়া ফাউন্ডেশনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

Feature Image

কুমারখালীতে বিকালে গণমোড়ে গোলাম কিবরিয়া ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা সাবেক পৌর মেয়র ও মুক্তিযোদ্ধা আব্দুর রহিম জোয়ার্দ্দারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বর্তমান পৌর মেয়র সামছুজ্জামান অরুন।

 

বিশেষ অতিথি ছিলেন কুমারখালী থানা আওয়ামী লীগের সহসভাপতি আলহাজ্ব শাহজাহান আলী মোল্লা, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান নিপুন, কুমারখালী থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. আবু সাঈদ, কুমারখালী নাগরিক পরিষদের সভাপতি আকরাম হোসেন, কুমারখালী মুক্তিযোদ্ধা কল্যাণ সমিতির সভাপতি এটি্এম আবুল মনসুর মজনু, মুক্তিযোদ্ধা চাঁদ আলী, মুক্তিযোদ্ধা সোলাইমান মাস্টার, মমতাজ বেগম ও গোলাম কিবরিয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ।

 

বিনম্র শ্রদ্ধায় শোকাবহ আগস্টে স্মরণসভায় আলোচনা করেন মাসুদ রানা, লিটন আব্বাস। আলোচনায় বক্তারা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ, চেতনা ও দর্শন সব বাঙালির মননে বেশি বেশি উচ্চারিতও উপস্থাপন করা। বঙ্গবন্ধু শুধু বাঙালি জাতি নয় বিশ্বইতিহাসেরও অবিচ্ছেদ্য অংশ। বাঙালি জতির মনন থেকে বঙ্গবন্ধুর আর্দশ ও চেতনাকে মুছে ফেলা যাবেনা। এখন পর্যন্ত শেখ মুজিব বাংলাদেশের সর্বাধিক জনপ্রিয় ও উচ্চারিত নাম। ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ বলেন, বঙ্গবন্ধুর আদর্শ, চেতনা ও রাজিনৈতিক দূরদর্শিতাই বাঙালি জাতিকে বিশ্বের দরবারে উচ্চতর আসেন অধিষ্ঠিত করে।

 

বঙ্গবন্ধু আজ এক ইন্সটিটিউটর নতুন প্রজন্মদের মননে বঙ্গবন্ধুর ইতিহাস, মুক্তিযুদ্ধকে সঠিকভাবে উপস্থাপন করতে হবে।

আরো খবর »