কালকিনিতে আড়াই কোটি টাকা ব্যায়ে শুভ বিদ্যুতায়নের উদ্বোধন

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

মাদারীপুর থেকে ইকবাল হোসেন: ‘শেখ হাসিনার উদ্যোগ-ঘরে ঘরে বিদ্যুৎ’ এই শ্লো-গানকে সামনে রেখে মাদারীপুর পল্লী বিদ্যুৎ সমিতি কালকিনি সাব-যোনাল অফিসের উদ্যোগে আড়াই কোটি টাকা ব্যায়ে উপজেলার শিকার মঙ্গল এলাকার ভবানিপুর গ্রাম, সাহেবরামপুর এলাকার আন্ডারচর নাছিম নগর ও কালকিনি পৌর এলাকায় সড়ক বাতির শুভ বিদ্যুতায়নের উদ্বোধন করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে গত সোমবার বিকেল ও রাতে উক্ত বিদ্যুতায়নের উদ্বোধন করেন মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম।

পৌর মেয়র এনায়েত হোসেনের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজউদ্দিন খান, মাদারীপুর জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক এ্যাডভোকেট ইমরান লতিফ, উপজেলা চেয়ারম্যান তৌফিকুজ্জামান শাহীন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপিকা তাহমিনা সিদ্দিকী, ইউএনও শেখ হাফিজুর রহমান সজল ও সাহেবরামপুর এলাকার ইউপি চেয়ারম্যান কামরুল আহসান সেলিম।

উদ্বোধনী অনুষ্ঠানের সার্বিক পরিচালনা করেন মাদারীপুর পল্লী বিদ্যুৎ সমিতি কালকিনি সাব-যোনাল অফিসের এজি এম কম সিদ্দিকুর রহমান তালুকদার ও পরিচালক এস এম মোয়াজ্জেম হোসেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম বলেন ‘ ২০১৮সালের মধ্যে কালকিনি শতভাগ বিদ্যুতায়ন করা হবে। তবে যতদিন জননেত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকবে ততদিন বাংলাদেশের উন্নয়ন হবে। খালেদা জিয়ার সরকারের আমলে হাওয়া ভবন তৈরি করে জনগণের অর্থ লোপাট করা হয়েছে। তারা বিদ্যুৎ দেয়ার নামে জনগণের সাথে প্রতারণা করেছে। তারা এখন শুধু কথা বলার দলে পরিনত হয়েছে।

জনগণের প্রত্যাশা পূরণের ক্ষমতা তাদের নেই বলে তাদের আন্দোলনে জনগণ সম্পৃক্ত হচ্ছে না। তাই তারা ধংসাত্মক কর্মকান্ড ও ষড়যন্ত্রের মাধ্যেমে ক্ষমতায় আসতে চায়। তারা রাজনীতির নামে মানুষ হত্যায় বিশ্বাসী। তাদের জ্বালাও পোড়াও ও মানুষ হত্যার রাজনীতির জবাব জনগণই দেবে।’

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »