খোকসা উপজেলা প্রশাসনের জাতীয় শোকদিবস পালিত

Feature Image

কুষ্টিয়ার খোকসা উপজেলা কতৃক আয়োজিত উপজেলা পরিষদ চত্বরে জাতির জনক বঙ্গবন্ধুর ৪২ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে রেলি, আলোচনা সভা চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরনি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ সেলিনা বানু এর সভাপতিত্বে প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অালহাজ্ব সদর উদ্দিন খান, বিশেষ অতিথী হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বেতবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান বাবুল আকতার, মেয়র খোকসা পৌরসভা ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক তারিকুল ইসলাম তারিক ও খোকসা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাজমুল হুদা। অনুষ্ঠানে বক্তব্যদেন খোকসা পাইলট স্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ আলী, আরিফুল ইসলাম তসর, বীর মুক্তিযোদা ফজলুল হক প্রমুখও।

বক্তারা বাংলার সূর্য সন্তান বীর মুক্তিযোদ্ধাদের যথাযত মুল্যায়নে স্বাধীনতার নায়ক বঙ্গবন্ধ শেখ মুজিবর রহমানের অবদানের আজকের এই ফসল বলে অভিহিত করেন।
স্বপরিবারে বিপদগামী সেনা সদস্যের হাতে নির্মম ভাবে হত্যার তিব্র নিন্দা জানান হয়।
নতুন প্রজন্মের কাছে বঙ্গবন্ধুর আদশ্য তুলে ধরে অসমাপ্ত বঙ্গবন্ধুর আত্মজিবনি পড়ার আহ্বান করা হয়। এর আগে খোকসা উপজেলা পৌর সভার সকল শিক্ষার্থীগণ ও আপামোর জনসাধারনের নিয়ে শোক রেলি বাজার প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে এসে শেষ হয়।

জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা শিক্ষা অফিস আয়োজিত রচনা প্রতিযোগিতা চিত্রাংকন, ইসলামী ফাউন্ডেশন কতৃক হাম নাত ও কেরাত প্রতিযোগিতা এবং উপজেলা প্রাণী সম্পদ অফিসের উদ্দোগে বিভিন্ন ব্যাক্তি প্রতিষ্ঠান কে নগত অর্থ ও পুরুস্কার বিতরন করেন প্রধান অতিথি ও অনুষ্ঠানের সভাপতি।

আরো খবর »