চারঘাটে বঙ্গবন্ধুর সোনার দেশ গড়তে প্রত্যয়

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

রাজশাহী থেকে ওবায়দুল ইসলাম রবি: রাজশাহীস্থ চারঘাট উপজেলায় জাতীয় শোক দিবস অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম (এমপি)। বঙ্গবন্ধুর সোনার দেশ গড়তে প্রত্যয় আ’লীগ।

গতকাল মঙ্গরবার উপজেলা আ’লীগ ও প্রশাসনের আয়োজনে একটি র‌্যালী স্থানীয় বাজার প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ হল রুমে সভা অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু সন্মানে এক মিনিট নিরবতা পালন, এবং কোরআন তেলোয়াতের মাধ্যমে অনুষ্ঠানের সুচনা হয়। এসময় প্রধান অতিথি বঙ্গবন্ধুর দেশ প্রেম, ত্যাগ এবং তার সার্থহীন অবদানের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। পরে তিনি চারঘাট পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে শোকের মাসের উদ্দ্যেশে শিশু কিশোরদের অংশ গ্রহনে কোরআন তেলোয়াত, হাম, নাদ, অংকন, রচনা, কবিতা আবৃত্তি, নাচ ও গানের বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরন করেন। উক্ত শোক দিবসে চারঘাট হাদী কলেজ, সরদহ ডিগ্রি কলেজসহ বিভিন্ন স্কুল কলেজ শিক্ষক ও ছাত্র-ছাত্রী অংশ গ্রহন করে।

ইউএনও আশরাফুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন চারঘাট আ’লীগ সভাপতি অনোয়ার হোসেন, পৌর আলীগ সভাপতি সাজ্জাত হোসেন, সম্পাদক একরামুল,উপাদক্ষ শাহাজউদ্দিন, ওসি নিবারন চন্দ্র বর্মন, যুবলীগ সভাপতি মামুন, ছাত্রলীগ সভাপতি তুষার, সম্পাদক রানা, বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান, মেম্বার, স্কুল ও কলেজ শিক্ষক, ছাত্র-ছাত্রীসহ আ’লীগ সংগঠনের নেতা ও ভক্তরা উপস্থিত ছিলেন।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »