টাঙ্গাইলে বিদ্যুৎপৃষ্টে পিতা ও পুত্রের মৃত্যু

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

টাঙ্গাইল থেকে আরিফ উর রহমান টগর: টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সল্লা ইউনিয়নের দেউপুর গ্রামে বিদ্যুৎপৃষ্টে পিতা ও পুত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুর ১২টার দিকে এ ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা যায়, দেউপুর গ্রামে নিজ পোল্ট্রি ফার্মের চুরি ঠেকাতে বৈদ্যুতিক সংযোগ দেন ফার্মের মালিক আব্দুল করিম (৫০)। দুপুরে ফার্মে টাঙ্গানো সেই বৈদ্যুতিক তারে বিদ্যুৎপৃষ্ট হয় ওই গ্রামের মরহুম মনা মিয়ার ছেলে ও পোল্ট্রি ফার্মের মালিক আব্দুল করিম (৫০)। এ সময় পিতাকে বাঁচাতে এসে বিদ্যুৎপৃষ্ট হয় পুত্র আবু দারদ (২২)। এ সময় স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় ওই পিতা ও পুত্রকে উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তাদের মৃত্যু হয়।

এ প্রসঙ্গে কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশাররফ হোসেন জানান, দেউপুর গ্রামে নিজ পোল্ট্রি ফার্মের চুরি ঠেকাতে বৈদ্যুতিক সংযোগ দেন ফার্মের মালিক আব্দুল করিম (৫০)। দুপুরে ফার্মে টাঙ্গানো সেই বৈদ্যুতিক তারে বিদ্যুৎপৃষ্ট হয় দেউপুর গ্রামের মরহুম মনা মিয়ার ছেলে ও পোল্ট্রি ফার্মের মালিক আব্দুল করিম (৫০)। এ সময় পিতাকে বাঁচাতে এসে বিদ্যুৎপৃষ্ট হয় পুত্র আবু দারদ (২২)। এ সময় স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় পিতা ও পুত্রকে উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তাদের মৃত্যু হয়। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

 

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

 

আরো খবর »