দৌলতপুরে বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

মানিকগঞ্জ থেকে জালাল উদ্দিন ভিকু: মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় যথাযোগ্য মর্যাদায় ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে । সকালে দৌলতপুর উপজেলা প্রশাসন,মুক্তিযোদ্ধা সংসদ,থানা পুলিশ, আওয়ামীলীগ,ছাত্রলীগের যৌথ ভাবে শোক র‌্যালী বেড় এবং পৃথক পৃথক ভাবে  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্প্য স্তর্বক অর্পণ করেন ।

বিকাল ৩ টায় দৌলতপুর  বাজার বাসস্ট্যান্ডে উপজেলা আওযামীলীগের মিলাদ মাহফিল ও আলোচনা সভায় বক্তব্য রাখেন- স্থানীয় সংসদ সদস্য এ.এম নাঈমুর রহমান দূর্জয়, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম মট্টু,জেলা আওয়ামীলীগ নেতা এ্যাড: মেহের উদ্দিন জিপি, জেলা আওয়ামীলীগ নেতা  বীরমুক্তিযোদ্ধা এ্যাড:আবুল কাশেম, উপজেলা  আওয়ামীলীগের সভাপতি ্এ্যাড: এ.কে.এম আজিজুল হক, সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস, যুগ্ম সাধারন সম্পাদক মোশারফ হোসেন মুশা, জেলা আওয়ামীলীগ নেতা এ্যাড: জহিরুল ইসলাম জহির,জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আবদুল্লাহ আল-মানুন প্রমূখ ।

এছাড়া সকালে ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের উদ্যোগে আলোচনা সভায়  উপজেলা নির্বাহী অফিসার কানিজ ফাতেমার সভাপতিত্বে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: তোজাম্মেল হক তোজা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রুমানা তানজিন অন্তরা,থানা অফিসার ইনচার্জ(ওসি) রকিবুজ্জামান,উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ও সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দূল কাদের,জেলা আওয়ামীলীগ নেতা বীরমুক্তিযোদ্ধা সার্জেন্ট (অব:) নুরুল হক,উপজেলা আওয়ামীলীগ নেতা বীরমুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মোল্যা,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস, যুগ্ম সাধারন সম্পাদক মোশারফ হোসেন মুশা,উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মহিদুর রহমান মুক্তা, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মো: জুয়েল রানা প্রমূখ । আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু বাংলাদেশ নিয়ে রচনা প্রতিযোগিতায় অংশ গ্রহন কারীদের মাঝে পুরুস্কার বিতরন করা হয়েছে । এছাড়া উপজেলা আওয়ামীলীগ গণভোজ বিতরন করা হয়েছে ।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »