দৌলতপুরে বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

মানিকগঞ্জ থেকে জালাল উদ্দিন ভিকু : মানিকগঞ্জের দৌলতপুর উপজেলায় যথাযোগ্য মর্যাদায় ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে ।

সোমবার সকালে দৌলতপুর উপজেলা প্রশাসন,মুক্তিযোদ্ধা সংসদ,থানা পুলিশ, আওয়ামীলীগ,ছাত্রলীগের যৌথ ভাবে শোক র‌্যালী বেড় এবং পৃথক পৃথক ভাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্প্য স্তর্বক অর্পণ করেন । বিকাল ৩ টায় দৌলতপুর বাজার বাসস্ট্যান্ডে উপজেলা আওযামীলীগের মিলাদ মাহফিল ও আলোচনা গণভোজ অনুষ্ঠিত হয়েছে ।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন- মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ.এম নাঈমুর রহমান দূর্জয় । উপজেলা আওয়ামীলীগের সভাপতি ্এ্যাড: এ.কে.এম আজিজুল হক সভাপতিত্বে এছাড়া বক্তব্য রাখেন-জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু , জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আমিরুল ইসলাম মট্টু,জেলা আওয়ামীলীগ নেতা এ্যাড: মেহের উদ্দিন জিপি, জেলা আওয়ামীলীগ নেতা বীরমুক্তিযোদ্ধা এ্যাড:আবুল কাশেম, সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস, যুগ্ম সাধারন সম্পাদক মোশারফ হোসেন মুশা, জেলা আওয়ামীলীগ নেতা এ্যাড: জহিরুল ইসলাম জহির, জেলা পরিষদের সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুবুর রহমান জনি,জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আবদুল্লাহ আল-মানুন প্রমূখ ।

এছাড়া সকালে ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের উদ্যোগে আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার কানিজ ফাতেমার সভাপতিত্বে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: তোজাম্মেল হক তোজা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রুমানা তানজিন অন্তরা,থানা অফিসার ইনচার্জ(ওসি) রকিবুজ্জামান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ও সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দূল কাদের, জেলা আওয়ামীলীগ নেতা বীরমুক্তিযোদ্ধা সার্জেন্ট (অব:) নুরুল হক, উপজেলা আওয়ামীলীগ নেতা বীরমুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মোল্যা,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস, যুগ্ম সাধারন সম্পাদক মোশারফ হোসেন মুশা,উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মহিদুর রহমান মুক্তা, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মো: জুয়েল রানা প্রমূখ ।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু বাংলাদেশ নিয়ে রচনা প্রতিযোগিতায় অংশ গ্রহন কারীদের মাঝে পুরুস্কার বিতরন করা হয়েছে । এছাড়া উপজেলা আওয়ামীলীগ গণভোজ বিতরন করা হয়েছে ।

আরো খবর »