শাকিব খানকে পাশে চান সালমানের মা

Feature Image

বিনোদন প্রতিবেদক : দীর্ঘ ২১ বছর পরে আলোচনায় এসেছে ঢাকাই চলচ্চিত্রের হার্টথ্রব নায়ক মৃত্যু রহস্য। সম্প্রতি যুক্তরাষ্ট্রপ্রবাসী রুবি সুলতানা ভিডিওবার্তায় মুখ খোলার পর বিষয়টি ফের নাড়াচাড়া হচ্ছে। এমনই সময় সালমানের মৃত্যু রহস্য উদঘাটনে ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের জনপ্রিয় নায়ক শাকিব খানকে পাশে চেয়েছেন নীলা চৌধুরী।

গতকাল সোমবার বিকেলে ফেসবুকে সালমান শাহ’র মা মা নীলা চৌধুরী নিজের ফোন নম্বর দিয়ে শাকিবের সঙ্গে কথা বলার কথা জানিয়ে লিখেছেন, ‘আমি সকল শিল্পী, অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে বসতে চাই। শাকিবকে বলছি আমার সাথে কথা বলার জন্য। তোমরাও আমার কাছে সালমানের মতোই মূল্যবান। আমি বর্তমান প্রজন্মের সকলের সঙ্গে বসতে চাই, তোমরা ব্যবস্থা করে আমাকে জানাও।

এদিকে সালমানকে নিয়ে নির্মাতা অনন্য মামুন সিনেমা করার ঘোষণা দিলে তিনি রাগান্বিত হয়ে আরো একটি স্ট্যাটাস। নীলা চৌধুরী লেখেন, আমি মাত্র দেখলাম কে যেনো ঘোষণা দিয়েছেন যে সালমানকে নিয়ে তিনি ছবি করছেন। আমি নাকি পারমিশন দিয়েছি? কখন, কিভাবে পারমিশন দিলাম? এসব বাজে প্রচারণা বন্ধ করো। এখন অনেক গুরুত্বপূর্ণ সময় যাচ্ছে।

এসময় জনগণের দৃষ্টি অন্যদিকে নিতে এসব প্রচারণা শুরু করেছে। আমি কাউকে পারমিশন দেইনি সালমান শাহকে নিয়ে ছবি করার। সালমানকে নিয়ে কোনো ফিল্ম করা হবে না। তাকে খুন করা হয়েছে কি ফিল্মের গল্প বানানোর জন্য। এসব নোংরামি বন্ধ করো। এফডিসি কর্তৃপক্ষকে জিজ্ঞাসা করা হবে এ ব্যাপারে।

আরো খবর »