মানিকগঞ্জে জাতীয় শোক র‌্যালী ও আলোচনা সভা

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংরা২৪.কম

মানিকগঞ্জ থেকে জালাল উদ্দিন ভিকু  : জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে মানিকগঞ্জে শোক র‌্যালী ও আলোচনা সভা কর্মসূচি পালন করেছে জেলা আওয়ামীলীগ।

মঙ্গলবার সূর্য্দয়ের সাথে সাথে বঙ্গবন্ধুর প্রতিকীতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়। সকাল সাড়ে নয়টার দিকে জেলা প্রশাসকের আয়োজনে সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের মাঠ থেকে একটি শোক র্যা লী বের করা হয়। র্যা লিটি প্রধান সড়ক প্রদক্ষিন শেষে জেলা প্রশাসককের কার্যালয়ে গিয়ে শেষ হয়। এসময় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন এমপি, জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাড.গোলাম মহীউদ্দিন,সাধারণ সম্পাদক আব্দুস সালাম,জেলা প্রশাসক নাজমুছ সাদাত সেলিম ও পুলিশ সুপার মাহফুজুর রহমানসহ বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন ।

অপর দিকে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাড.গোলাম মহীউদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন,মানিকগঞ্জ -১ আসনের এমপি স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন,সাবেক এমপি মো. আনোয়ারুল হক,সাধারন সম্পাদক আব্দুস সালাম,সহ-সভাপতি আব্দুল মজিদ ফটো, যুগ্ম সাধারন সম্পাদক বাদরুল ইসলাম বাবুল, সুলতানুল আজম আপেল,সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা,ছাত্রলীগের সভাপতি কাজী রাজু আহমেদ বুলবুল প্রমুখ।

এদিকে মানিকগঞ্জ পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা গাজী কামরুল হুদার নেতৃত্বে শোক দিবসের একটি র‌্যালী ও পৌর ভবনে আলোচনা সভার আয়োজন করা হয়। এছাড়া জেলা জজশীপের পক্ষ থেকে জেলা ও দায়রা জজ মো. মিজানুর রহমানের নেতৃত্বে শোক দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শিবালয় ,ঘিওর ও দৌলতপুরে যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এসএম জাহিদের পক্ষ থেকে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও র‌্যালী অনুষ্টিত হয়।

আরো খবর »