গোপালগঞ্জে ২ হাজার স্কাউট সদস্যের শোক র‌্যালি

Feature Image

গোপালগঞ্জ:  জাতীয় শোক দিবসে স্কাউটের পক্ষ থেকে গোপালগঞ্জ শহরে বিশাল শোক র‌্যালি করা হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২ তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে মঙ্গলবার সকাল ৭ টায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় চত্বরের সামনে থেকে এ শোক র‌্যালি বের করা হয়।

শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে শোক র‌্যালিটি শেষ হয়।
সেখানে র‌্যালী পরবর্তী সমাবেশে সদর উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শেখ লুৎফার রহমান বাচ্চু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ শাম্মী আকতার, উপজেলা ভাইস চেয়ারম্যান তাসবিরুল হুদা বাবু, জেলা স্কাউটের সম্পাদক মোঃ মাহে আলম, উপজেলা সম্পাদক মোঃ মনিরুজ্জামান, প্রধান শিক্ষক মোঃ ফরিদ মোল্লা সহ আরো অনেকে বক্তব্য রাখেন।

গোপালগঞ্জ সদর উপজেলার মাঝিগাতী দশপল্লী এনকে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রসাদ কুমার মৃধা জানান, বঙ্গবন্ধুকে নতুন প্রজম্মের কাছে তুলে ধরতে উপজেলা নির্বাহী কর্মকর্তা শোক দিবসে স্কাউটদের দিয়ে শোক র‌্যালি করার উদ্যোগ গ্রহন করেন। সদর উপজেলার প্রতিটি প্রাথমিক, উচ্চ বিদ্যালয়, কলেজ ও মাদ্রসা থেকে ৩২ জনের একটি কাব স্কাউট, স্কাউট, রোভার স্কাউট, গালর্স ইন স্কাউট, গালর্স গাইড দল এ র‌্যালিতে অংশ নেয়। ২ হাজার স্কাউটের অংশ গ্রহনে র‌্যালিতে শোকাবহ পরিবেশ সৃষ্টি হয়।

আরো খবর »