জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বশেমুরবিপ্রবিসাসের দু’দিনব্যাপী কর্মসূচি পালন

Feature Image

বশেমুরবিপ্রবি থেকে ফয়সাল হাবিব সানি: জাতীয় শোক দিবস উপলক্ষ্যে দুই দিনব্যাপী বিশেষ কর্মসূচি পালন করেছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (বশেমুরবিপ্রবিসাস)।

১৪ আগস্ট সোমবার সকাল ৯ টায় সাংবাদিক সমিতির সদস্যদের কালো ব্যাচ ধারণের মধ্য দিয়ে এ কর্মসূচির সূত্রপাত ঘটে। রাত ৮ টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে অবস্থিত সাংবাদিক সমিতির কার্যালয়ে ও বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদদের স্মরণে মোমবাতি প্রজ্বলন করা হয়।

অাজ ১৫ আগস্ট (মঙ্গলবার) সকাল ১০ টায় জাতীয় শোক দিবস উপলক্ষ্যে এক অালোচনা সভার আয়োজন করা হয়। উক্ত অালোচনা সভায় উপস্থিত ছিলেন বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি ও ক্যাম্পাসলাইভ২৪.কম প্রতিনিধি মোঃ রেজোয়ান হোসেন, সভাপতি ও দি ডেইলি অবজারভার প্রতিনিধি মোঃ নাসিমুল ইসলাম, সহ-সভাপতি ও এডুকেশন২৪.নেট প্রতিনিধি ফয়সাল হাবিব সানি, সাধারণ সম্পাদক ও বাংলা ট্রিবিউন প্রতিনিধি মোঃ নজরুল ইসলাম, প্রমুখ।

এরপর বিকেল ৩ টায় ‘‘পলাশী থেকে ধানমন্ডি’’ আলোকচিত্র প্রদর্শনী ও বিকাল ৫টা ৩০ মিনিটে বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়ার মধ্য দিয়ে কর্মসূচির সমাপ্তি ঘোষণা করা হয়।

আরো খবর »