সিংগাইরে প্রয়াত শাহাদৎ হোসেন মাষ্টার ফাউন্ডেশনের উদ্যোগে শোক দিবস পালন

Feature Image

মানিকগঞ্জ থেকে জালাল উদ্দিন ভিকু : মানিকগঞ্জের সিংগাইর উপজেলা আওয়ামীলীগের প্রয়াত সভাপতি মোঃ শাহাদৎ হোসেন হেড মাষ্টার মেমোরিয়াল ফাউন্ডেশনের উদ্যোগে গতকাল মঙ্গলবার ৪২তম জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদৎ বার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে চান্দহর ইউনিয়নের মানিকনগর বাজারে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিকেল ৫টায় আলোচনা সভায় সংগঠনের সভাপতি মরহুম শাহাদৎ হোসেন মাষ্টারের বড় ছেলে হাফেজ মোঃ বিপ্লবের সভাপতিত্বে ও সাবেক উপজেলা যুবলীগের সভাপতি মোঃ মনির হোসাইনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক আওয়ামীলীগের কেন্দ্রিয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক দেওয়ান সফিউল আরেফিন টুটুল।

 

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা কৃষকলীগের সভাপতি মোঃ আনিসুর রহমান, জেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ দেলেয়ার সিকদার, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইঞ্জি. রবিউল আলম উজ্জল, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন-সাধারণ সম্পাদক আব্দুস ছালাম, সিংগাইর ডিগ্রী কলেজের সাবেক ভিপি লুৎফর রহমান রানা, সাবেক শায়েস্তা ইউনিয়ন সাধারণ সম্পাদক ইস্্রাফিল হোসেন কঁচি, সাবেক উপজেলা যুবলীগের সহ-সভাপতি মোঃ আফজাল হোসেন মেম্বার, সাবেক জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ফজলুর রহমান ও সাবেক চান্দহর ইউনিয়নের যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আলী আজম প্রমুখ।

শোক সভায় প্রধান অতিথি দেওয়ান সফিউল আরেফিন টুটুল বঙ্গবন্ধু ও তার স্বপরিবারের হত্যাকারী বিদেশে পলাতক আসামীদের ফাঁসির আদেশ কার্যকর করার জোর দাবী জানান। এ ছাড়া তিনি সাড়ে সন্ধ্যা ৭ টায় জার্মিত্তা ইউনিয়নের ডাউটিয়া বাজারে পৃথক আরেকটি শোক সভায় প্রধান অতিথির হিসেবে বক্তব্য রাখেন।

 

আরো খবর »