খোকসায় ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং আউটলেট এর শুভ উদ্বোধন

Feature Image

খোকসাঃ  খোকসায় ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং আউটলেট এর শুভ উদ্বোধন অনুষ্ঠান গতকাল বেলা ১২টার সময় স্থানীয় খোকসা বাজারে আলাউদ্দিন সুপার মার্কেটের দ্বিতীয় তলায় অনুষ্ঠিত হয়। এজেন্ট ব্যাংকিং আউটলেট খোকসা বাজার শাখার এজেন্ট মোঃ কামরুজ্জামান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খোকসা উপজেলা কৃষি কর্মকর্তা বিষ্ণপদ সাহা।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খোকসা উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি ও বেতবাড়ীয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ বাবুল আকতার, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাজমুল হুদা, শোমসপুর সোনালী ব্যাংক এর ব্যবস্থাপক মোঃ নাজমুস সাজ্জাদ, কুষ্টিয়া প্রধান শাখার ব্যাংক এশিয়ার ব্যাবস্থাপক ও এভিপি মোঃ আলী আহসান খোকসা বাজার কমিটির সভাপতি ও জয়ন্তীহাজরা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আব্দুর রাজ্জাক ও খোকসা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ সাইদুল ইসলাম প্রবীন। অনুষ্ঠানে বক্তারা বলেন, আধুনিক ব্যাংকিং এর সেবা জনগণের দোরগোরায় পৌছে দিতে ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং আউটলেট এর মাধ্যমে খোকসা বাজারে যে অগ্রযাত্রা শুরু হলো তা একটি যুগান্তকারী পদক্ষেপ। সাধারণ জনগন মোবাইল ব্যাংকিং এর পাশাপাশি এজেন্ট ব্যাংকিং এর সুযোগকে কাজে লাগিয়ে নিজেদের অর্থনৈতিক লেনদেন আরো নিরাপদ হবে বলে মনে করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি কৃষি অফিসার বিষ্ণপদ সাহা বলেন, কৃষি নির্ভর আমাদের এই দেশে অর্থ নীতির মূল চালিকায় দখল করে আছে কৃষকরা। প্রান্তিক কৃষকের অর্থ নীতির মুক্তির আশায় ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং খোকসা আউটলে কৃষকের উপকারে কাজ করবে এমনটাই আশাকরি।

উদ্বোধনী অনুষ্ঠানে খোকসা আপামোর জনসাধারণের সকল প্রকার ব্যাবসায়ী প্রতিনিধি ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

আরো খবর »