ঝিনাইগাতীতে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

Feature Image

ঝিনাইগাতী  থেকে মুহাম্মদ আবু হেলালঃ  “পুলিশই জনতা, জনতাই পুলিশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুরের ঝিনাইগাতী থানা পুলিশের আয়োজনে বুধবার সকালে থানা কনফারেন্স রুমে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়। অফিসার ইনচার্জ(ওসি) বিপ্লব কুমার বিশ^াসের সভাপতিত্বে এবং ওসি(তদন্ত) আব্দুল কাদের’র সδালনায় সন্ত্রাস, জঙ্গিবাদ,ইফটিজিং, মাদক ও বাল্য বিবাহ নির্মূলের উপর গুরুত্বারুপ করে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় সংসদ সদস্য আলহাজ প্রকৌশলী এ,কে,এম ফজলুল হক।

 

প্রধান আলোচক হিসেবে আলোচনা করেন, শেরপুরের পুলিশ সুপার রফিকুল ইসলাম গণি। আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির রুমান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ এসএমএ ওয়ারেজ নাইম, সেক্রেটারী এসএম আমিরুজ্জামান লেবু, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কশিশনার(ভুমি) মোহাম্মদ সাদিকুর রহমান, এএসপি জাহাঙ্গীর আলম, ইউপি চেয়ারম্যানদের পক্ষে ধানশাইল ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের পক্ষে হারুনুর রশিদ দুদু, উপজেলা পুলিশিং কমিটির সভাপতি আনার উল্লাহ, সেক্রেটারী মজিবুর রহমান, স্কুল, কলেজ ও মাদ্রাসার প্রধানদের পক্ষে আদর্শ ডিগ্রী কলেজের অধ্যক্ষ শহিদুল ইসলাম, আদিবাসী ও ট্রাইভাল ওয়েল ফেয়ার এসোসিয়েশনের পক্ষে অসীম ম্রং, উপজেলার বিভিন্ন মসজিদে ইমামদের পক্ষে মাওলানা আবু ইউসুফ প্রমূখ।

 

আলোচনা সভার শেষের দিকে এ উপজেলার আইন শৃংক্ষলার বিভিন্ন সমস্যা কথা উল্লেখ করলে অনুষ্ঠানের প্রধান অতিথি ও প্রধান আলোচক এসব সমস্যা সমাধানের আশ^াস প্রদান করেন। উক্ত অনুষ্ঠানে পুলিশিং কমিটির সদস্য, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সুশীল সমাজ ও ব্যবসায়ী প্রতিনিধি, শিক্ষক ও সাংবাদিক সহ বিপুল সংখ্যক লোকজন উপস্থিত ছিলেন। ওসি বিপ্লব কুমার বিশ^াস উপস্থিত সকলকে ধন্যবাদ জানান এবং থানা পুলিশকে অপরাধ বিষয়ে যে কোন তথ্য দেওয়ার জন্য আহবান করেন।

আরো খবর »