ফরিদপুরে মাদার তেরেসা গুণীজন সংবর্ধণা পেলেন এ্যাডভোকেট লিপু

Feature Image

ফরিদপুর থেকে হারুন-অর-রশীদঃ  মাদার তেরেসার ১০৭তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক গুণীজন সংবর্ধণা অনুষ্ঠিত হয়েছে। ফরিদপুরের সদরপুর উপজেলার এ্যাভোকেট শায়েদীত গামাল লিপুকে সমাজসেবক হিসাবে মহিয়সী নারী মাদার তেরেসা এর স্মরণে বিশেষ সম্মাননা পুরস্কার প্রদান করা হয়।

ইউনাইটেড মুভমেন্ট হিউম্যান রাইটস মানবাধিকার সংগঠন আজ বিকাল ৫ ঘটিকায় প্রফেসর আকতার ইমাম অডিটরিয়ামে মাদার তেরেসার জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা, এ্যাওয়ার্ড প্রদান ও সমাজের বিশিষ্ট ব্যাক্তিদেরকে গুণীজন সংবর্ধনা প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে সমাজে বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখার জন্য বিশিষ্ট ব্যক্তিবর্গকে মাদার তেরেসা এ্যাওয়ার্ড-২০১৭ প্রদান করা হয়। বিশিষ্ট শিক্ষাবিদ, আইনজীবি, রোটারিয়ান ও
সমাজসেবক হিসেবে মরহুম মোশাররফ হোসেন ও ছালেহা মোশারফের সুযোগ্য পুত্র এ্যাডভোকেট শায়েদীত গামাল লিপুকে ইউনাইটেড মুভমেন্ট হিউম্যান রাইটস মানবাধিকার সংগঠনের পক্ষ থেকে মাদার তেরেসা এ্যাওয়ার্ড ২০১৭ প্রদান করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে সংগঠনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সুপ্রীম কোর্ট আপিল বিভাগের বিচারপতি আকদুস সালাম মামুন, উদ্বোধক ছিলেন ভাষা সৈনিক রেজাউল করিম, প্রধান আলোচক পীরজাদা শহিদুল হারুন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন মন্ত্রনালয়ের উপ-সচিব তপন কুমার নাথ, সাবেক ডিআইজি, উপদেষ্টা, ইউনাইটেড মুভমেন্ট হিউম্যান রাইটস বীরমুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, সাংবাদিক করাপশন নিউজ এজেন্সীর সম্পাদক ফরিদ খান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনাইটেড মুভমেন্ট হিউম্যান রাইটস চেয়ারম্যান এডভোকেট লুৎফুল আহসান বাবু।

আরো খবর »