পটুয়াখালীতে বিভিন্ন সংগঠনের জাতীয় শোক দিবস পালন

Feature Image

কলাপাড়া থেকে মো.ইমরানঃ যথাযোগ্য মর্যাদা আর ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পটুয়াখালীর রাংগাবালী উপজেলা আওয়ামী লীগ পালন করেছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস। দিবসটি পালন উপলক্ষ্যে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তাপক অর্পন, শোক র‌্যালী, আলোচনা সভা, দোয়া মোনাজাত ও গরীব দুস্থদের মাঝে খাবার বিতরন করা হয়।

রাংগাবালী উপজেলা পরিষদে আয়োজিত আলোচানা সভায় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ সদস্য আবু শামসুদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ দেলোয়ার হোসেন। বিশেষ অতিথি ছিরেন ১১৪ পটুয়াখালী-৪ আসনের মনোনায়ন প্রত্যাশী কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন, ভাইস চেয়ারম্যান এনামুল ইসলাম লিটু, রাংগাবালী ইউপি চেয়ারম্যান সাউদুজ্জামান মামুন খান, যুবলীগের সভাপতি হুমাযুন কবির তালুকদার প্রমুখ। পরে উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়ন আ.লীগ আযোজিত শোক সভায় এসব নেতৃবৃন্দ অংশগ্রহন করে বক্তব্য রাখেন।

জাতির জনকের রুহের মাগফিরাত কামনায় করে দোয়া-মোনাজাত, আলোচনা সভা ও খিচুরি বিতরনের মাধ্যমে দিবসটি পালন করে খেপুপাড়া সাব-রেজিস্ট্রার অফিসের কর্মকর্ত-কর্মচারী, নকল নবিশ, দলিল লিখকরা। রেলীতে শেষে সাব রেজিস্ট্রার আফিসের সামনে আলোচনা সভায় বক্তব্য রাখেন- অফিস সহকারী মিজানুর রহমান মন্টু, মহোরার বিকাশ বিশ্বাস, মোহরার নিজাম উদ্দিন, অফিস সহায়ক দেলোয়ার হোসেন, নকল নবিশ নারায়ন দাম, নকল নবিশ হাওয়া বিবি, দলিল লিথক সমিতির সাধারন সম্পাদক মাসুদ খান বকু, শাহজাহান সিরাজ, আলমগীর হোসেন প্রমুখ। ধানখালী ইউনিয়ন আ.লীগ আয়োজিত শোক সভায় ইউপি সদস্য আলাউদ্দিন মৃধার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান আ. লতিফ গাজী।

আরো খবর »