আজকের রাশিফল: ১৭ আগস্ট, ২০১৭

Feature Image

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) : ঘুম থেকে উঠে না চাইতেই সবকিছু হাতের কাছে পেয়ে যাবেন। নীল নয়ন নয় তবু আজ নীলাঞ্জনা হয়ে যাবেন। কারো অনুপ্রেরণায় হবেন অপরাজিতা। কাজের সৌন্দর্যে পাবেন গোলাপ-বেলির প্রশংসা। অর্থকড়ি আজ ধরা দিয়েও দিতে চাইবে না। বন্ধুদের কারো সাফল্যে মনে প্রশান্তি আসবে। দূরযাত্রা শুভ। শিক্ষার্থীদের কারো জন্য ভোগান্তি অপেক্ষা করছে। তবে বেকারদের কারো বিদেশে পাড়ি জমানোর সুযোগ আসবে।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) : দিনের শুরুতেই কর্মচঞ্চলতা ফিরে পাবেন। প্রতিবেশী বলয়ে আপনার সুনাম ছড়িয়ে যাবে, তবে এরজন্য বাকি পড়ে থাকা কাজটি শেষ করে ফেলতে হবে। বৃত্তি পেয়ে যাবেন শিক্ষাক্ষেত্রে। কর্মক্ষেত্রে পাবেন বন্ধুসুলভ সহকর্মী। উর্ধ্বতনের ইশারা আজ খুব সহজে আয়ত্বে নিয়ে আসার ক্ষমতা পেয়ে যাবেন।

মিথুন (মে ২১-জুন ২০) : পাখিদের মতো মনে হবে, পালকের মতো হালকা ভেসে যেতে ইচ্ছে করবে সাফল্যের দিকে। কিন্তু এত সহজেই কী আর সাফল্যের কাছে যাওয়া যায়! আপনার মনকে শুধু হালকা করে তুলুন এতেই অনেক কাজ হয়ে যাবে। বিপদে পড়বেন না, তবে আপনাকে অনেকেই ভয় দেখাতে পারে। হেসে উড়িয়ে দিন…

কর্কট (জুন ২১-জুলাই ২২) : অন্যের কাজের চাপ আপনার ঘাড়ে এসে পড়বে। মেনে নেয়া যায় না যা তার সঙ্গেই আজ আপস করতে হবে। কর্মক্ষেত্র যদি রণক্ষেত্রে পরিণত হয় তাহলে ঘাবড়ে যাওয়ার দরকার নেই। নিজেকে সামলে নিন। প্রিয় মানুষটির আবদার আজ রাখতে সমস্যা হবে। তড়িঘড়ি করে বাইরে বের হতে গিয়ে কিছু ফেলে রেখে যাওয়ার সম্ভাবনা আছে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) : প্রতিটি কাজের গোড়াতেই ভুল রেখে যাচ্ছেন। যেকোনো কাজ শেষ করে ফেলার আগে একটু পূর্ববর্তী হিসেব মিলিয়ে নিন। অংক কষতে শিখুন জীবনের। প্রতিভার সঙ্গে এমনটা করবেন না, আরও চর্চা করুন। আর নিজেকে জাহির করার স্বভাবটা একটু কমিয়ে আনুন, কাজে দিবেৃ

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) : কর্মবিরতি শেষ এখন কাজে মন দিন। নতুন পাস করা শিক্ষার্থীদের জন্য সুসংবাদ থাকবে। বিশ্বাস অবিশ্বাসের মাঝে পড়ে ঘাবড়ে যাবেন কিন্তু ধৈর্য ধরে শেষতক অপেক্ষা করুন। দিন শেষে পাওনা অর্থ ফেরত পেয়ে যাবেন। বন্ধুদের সঙ্গে কলহ মিটে যাবে।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) : দুপুর নাগাদ বাসায় নগদ অর্থ দরকার হতে পারে। পরিবারে বয়স্কদের কেউ আজ দুর্ঘটনার শিকার হতে পারে। সেক্ষেত্রে হাতের কাছে গুরুত্বপূর্ণ ফোন নম্বরগুলো সংরক্ষণ করুন। সম্পর্কে ভাঙা গড়া থাকেই। হয়তো আজ আপনার সম্পর্কের ভাঙার দিন। কর্মসূত্রে অন্যত্র যেতে হতে পারে। ব্যবসায়ে বিনিয়োগ করবেন না।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) : ব্যবসায়িদের জন্য মন্দা দিন। আর্থিক সঙ্কটে বাণিজ্যিক কোনো চালান বাতিল হয়ে যেতে পারে। চাকরিজীবীদের কারো হঠাৎ করেই বদলির আদেশ হতে পারে। তবে ধীরে সুস্থে সিদ্ধান্ত নিলে দিনের শেষ ভাগে শুভ ফল আসতেও পারে। একজনের সঙ্গে সম্পর্ক থাকাকালীন অন্য একজনের প্রতি আকৃষ্ট হতে পারেন। সেক্ষেত্রে নিজের কাছে স্বচ্ছ থাকা ছাড়া আর কিছু করার নেই। শিক্ষার্থীরা কলেজ বা বিশ্ববিদ্যালয়ে ভর্তি সংক্রান্ত জটিলতায় পড়বেন।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) : চারদিক থেকে আজ আপনাকে ঘিরে ধরবে অভাব। দিনশেষে হিসেব মিলবে না। বিষাদগ্রস্ত এক তরুণকে দেখে আপনার খুব কষ্ট হবে তবুও আপনি না হেসে পারবেন না। দিনের শেষভাগটা লেনদেনের জন্য শুভ। বিনিময় করুন মনের ভাব, মুছে ফেলুন উদাস ভঙ্গী।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) : আপনার গতিই আপনার প্রধান শক্তি। পরিকল্পনা আর গতির সম্মিলন হলে অনেক কষ্টসাধ্য কাজও হয়ে যায়। গতরাত যে পরিকল্পনা করেছেন সেই পরিকল্পনা অনুযায়ী আজ প্রকল্প দাখিল করতে যান। নিজের সাহস আর বুদ্ধিমত্তা খাটিয়ে উত্তর দিলে প্রকল্পটা আপনি পেয়েও যেতে পারেন। তবে নিজের কাছে সৎ থাকবেন। হঠাৎ করে বন্ধুর পরামর্শ পাবেন, যা আপনার নির্দিষ্ট সমস্যা সমাধানে অগ্রণী ভূমিকা পালন করবে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) : সময়ের পরিবর্তনে মানুষের জীবনে অনেক কিছুর পরিবর্তন হয়। যেমনটা আজ মকর রাশির জাতকের মাছের স্বভাবের কারণে প্রেমিকা পরিবর্তন হয়ে যেতে পারে। আপাত এই পরিবর্তনকে ভালো মনে হলেও আখেরে আপনার জন্য মন্দ ফলাফলই বয়ে আনবে। বাড়ির বয়স্কদের শারীরিক সমস্যার সৃষ্টি হতে পারে। অন্য সব দিক দিয়ে মিশ্র প্রকৃতির দিন আজ।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) : ব্যবসায়ে উন্নতি করার সম্ভাবনা রয়েছে। কুম্ভ রাশির জাতকদের স্ত্রীর শারীরিক অবস্থা ততটা ভালো নাও হতে পারে। অন্য নারীর প্রতি আকর্ষণ আপনাকে বিপদে ফেলতে পারে। তাই নিজের মনকে প্রশ্ন করুন এবং এগিয়ে যান সামনের দিকে। অফিসে সহকর্মীদের সঙ্গে ভালো ব্যবহার বজায় রাখুন। ব্যাংকে লেনদেন সংক্রান্ত কিছু সমস্যায় আক্রান্ত হতে পারেন।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) : মানুষের স্বভাবজাত বৈশিষ্ট্যই হলো সে স্বাধীন। তবে স্বাধীনতা অর্জন করা যেমন কঠিন তা রক্ষা করা আরো কঠিন। অফিসে যে স্বাধীনতা ভোগ করছেন তার বাজে ব্যবহার না করাই ভালো। শিক্ষার্থীদের পরীক্ষার ফলাফল ভালো হবে। দাম্পত্য কলহের আশঙ্কা আছে তবে আপনি যদি চুপ থাকেন তবে কলহ হবে না। বড় কোনো কাজে সাফল্য পাবেন।

Loading...

আরো খবর »