সালমান শাহ্‌র ভিউকার্ড জমাতেন পূর্ণিমা

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন প্রতিবেদক: চিত্রনায়ক প্রয়াত সালমান শাহ্‌র দারুণ ভক্ত পূর্ণিমা। তার ভিউকার্ড জমাতেন। পছন্দের এই নায়ককে কাছ থেকে দেখেছিলেন। একবার এফডিসিতে তিনি শুটিং করছেন। তখন সালমান শাহ তাদের সেটে এসেছিলেন। শুধু ঘুরে গেছেন। স্বপ্নের নায়ক সালমান শাহকে কাছ দেখার সৌভাগ্য হয়েছিল তার। শুধু সালমান শাহ নয়, সাথে মৌসুমী আর শাবনূরেরও ভিউকার্ড সংগ্রহ করতেন। ভালো লাগে শাবনূর-রিয়াজ জুটিকে।

একটু কল্পনা করুন, চিত্রনায়ক রুবেলের কোলে পূর্ণিমা। বিশ্বাস হচ্ছে না? সত্যি! ১৯ বছর আগে পর্দায় দর্শক এই দৃশ্য দেখেছে। ছবির নাম শত্রু ঘায়েল। ছবিটি মুক্তি পেয়েছিল ১৯৯৮ সালের ১৫ মে। তখন কিন্তু পূর্ণিমার নাম ছিল রীতা। শিশুশিল্পী ছিলেন তিনি।

পূর্ণিমা বললেন, শত্রু ঘায়েল ছবির শেষ দৃশ্যে চিত্রনায়ক রুবেলের কোলে উঠেছিলেন তিনি। আর নায়িকা হিসেবে রুবেলের সঙ্গেই পূর্ণিমা পেয়েছিলেন ক্যরিয়ারের প্রথম ব্যবসা সফল ছবি। নাম যোদ্ধা।

প্রয়াত চিত্রনায়ক মান্নাকে নিয়ে পূর্ণিমা বলেন, আবার কখনো নায়ক মান্নাকে ফিরে পেলে জড়িয়ে ধরে কাঁদবেন। অনুরোধ করবেন, মান্না যেন কখনো দূর আকাশে হারিয়ে না যায়।

এই সবই পূর্ণিমা বললেন মাছরাঙা টিভির ঈদের একটি অনুষ্ঠানে। নাম ‘স্টার নাইট’। গ্রন্থনা করেছেন রুম্মান রশীদ খান। উপস্থাপনা করেছেন মারিয়া নূর।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »