সাংবাদিকদের সঙ্গে দ্বিতীয় দফায় বৈঠকে ইসি

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

ঢাকা: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মতামত নেয়ার জন্য আজ (বৃহস্পতিবার) আবারও সাংবাদিকদের সঙ্গে বৈঠকে বসেছে নির্বাচন কমিশন (ইসি)। গতকাল (বুধবার) প্রিন্ট মিডিয়ার সম্পাদক ও জ্যেষ্ঠ সাংবাকিদের সঙ্গে বৈঠকের পর আজ টেলিভিশন, অনলাইন ও রেডিও’র জ্যেষ্ঠ সাংবাদিকদের সঙ্গে বসলেন নির্বাচন কমিশনাররা।

বৃহস্পতিবার সকাল ১০টা ২০ মিনিটে রাজধানীর আগারগাঁয়ে নির্বাচন কমিশন (ইসি) ভবনে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদার সভাপতিত্বে এ বৈঠক শুরু হয়েছে। বৈঠক শেষে ইসির পক্ষ থেকে সংবাদ সম্মেলনের মাধ্যমে বৈঠকের মতামত জানানো হবে।

গতকাল (বুধবার) প্রিন্ট মিডিয়ার সম্পাদক ও জ্যেষ্ঠ সাংবাকিদের সঙ্গে বেঠকের আগে সুশীল সমাজের প্রতিনিধিদের সঙ্গে বৈঠকে করেছে ইসি।

গতকালের বৈঠকে সাংবাদিকরা সেনা মোতায়েনের পক্ষে এবং বিপক্ষে মতামত ব্যক্ত করেছেন। কেউ কেউ আবার ইসির সাংবিধানিক শক্তি কঠোরভাবে প্রতিপালনের জন্য পরামর্শ দিয়েছেন।

সাংবাদিকের সঙ্গে বৈঠকের পর আগামী ২৪ আগস্ট (বৃহস্পতিবার) থেকে রাজনৈতিক দলগুলোর সঙ্গে বৈঠক শুরু করবে ইসি। ওইদিন সকালে বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট (বিএনএফ) এবং বিকেল ৩টায় বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের (মুক্তিজোট) সঙ্গে বৈঠক করবে ইসি।

২৮ আগস্ট সকাল ১১টায় বাংলাদেশ মুসলীম লীগ (বিএমএল) এবং বিকেল ৩টায় খেলাফত মজলিশের সঙ্গে বসবে ইসি। এ ছাড়া ৩০ আগস্ট সকাল ১১টায় বাংলাদেশ বিপ্লবী ওয়ার্কার্স পার্টির এবং বিকেল ৩টায় জাতীয় গণতান্ত্রিক পার্টি র (জাগপা) সঙ্গে বৈঠক করবে সাংবিধানিক এ প্রতিষ্ঠানটি।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »