নিজের শত দৈন্য দশার মধ্যেও সাবেক কাউন্সিলর মুজিবুর রহমানের প্রচারনা

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

মাদারীপুর থেকে ইকবাল হোসেন: নিজের সংসারে শত অভাব আর অনটন। তার পরেও জাতীয় কর্মসূচীতে প্রচারনায় এগিয়ে থাকেন কালকনি পৌর সভার ৫নং ওয়ার্ডের ৪বারের নির্বাচিত সাবেক কাউন্সিলর ও কালকিনি উপজেলা মুক্তিযোদ্ধাসংসদের ৩বারের নির্বাচিত সাংগঠনিক কমান্ডার মোঃ মুজিবুর রহমান।

১৫আগষ্ট জাতীয় শোক দিবস ও স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী তার উদ্যোগে যথাযথ মর্যাদায় পালন করা হয়েছে। আর আসন্ন ঈদের শুভেচ্ছাপ্রকাশেও তিনি রয়েছেন এগিয়ে। তবে তার এই কর্মকান্ডে তিনি অর্থনৈতিক ভাবে সাবলম্বি হতে না পারলেও স্বর্ণ পদক অর্জন সহ সম্মাননা পেয়েছেন বেশ কয়েক বার।

৪বারের পৌর কাউন্সিলর থাকাকালিন তিনি সমাজসেবায় বিশেষ অবদান রাখার জন্য প্রিন্সেস ডায়না পদক, বঙ্গবীর জেনারেল ওসমানী স্মৃতি সম্মাননা পদক( ২বার), ভাষা সৈনিক আব্দুল মতিন সম্মাননা পদক ও মাদার তেরেসা সম্মাননা স্বর্ণ পদক পেয়েছেন তিনি।

স্থানীয় সাংবাদিকদের মোঃ মুজিবুর রহমান বলেন ‘ আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক। আমি মাদারীপুর-৩ আসনের ৪বারের নির্বাচিত সাবেক সফল এমপি ও সাবেক যোগাযোগমন্ত্রী বিশিষ্ট শিক্ষানুরাগী কালকিনির উন্নয়নের মহানায়ক সৈয়দ আবুল হোসেনের অনুপ্রেরনায় সর্বদা নিজেকে সমাজসেবা মূলক কাজে নিয়োজিত রাখি।

গ্রামবাসী জানায়, রাজনীতির নামে নিজের আখের গোছানোর পন্থা অনেকে অবলম্বন করলেও সাবেক কাউন্সিলর মোঃ মুজিবুর রহমান তার উল্টো মেরুর লোক। কেননা তিনি ৪বার কাউন্সিলর থাকা কালিন তার সহযোগিতায় অনেকের ঘর নির্মান হলেও মুজিবুর রহমানের থাকার মত কোন বসত ঘর নেই। এটি আসলেই সমাজ সেবার বড় একটি দৃষ্টান্ত।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »