বানভাসী মানুষের পাশে ফরিদপুরের জেলা প্রশাসক

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

চরভদ্রাসন থেকে আবদুস সবুর কাজল: ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার নদীভাঙ্গন কবলিত ও বর্নার্তদের পাশে এসে দাড়িয়েছেন ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া।  বৃ:হবার সকাল সাতটায় ভাঙ্গন কবলিত বালিয়া ডাঙ্গী ও ফাজেল খার ডাঙ্গী গ্রামের ক্ষতিগ্রস্থদের খোজ খবর নেন তিনি। এ সময় তিনি নদী ভাঙ্গনে ভিটে হারা বাইশ পরিবারের মাঝে চাল ও শুকনা খাবার বিতরন করেন ।

জেলা প্রশাসক উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে বলেন বন্যা দুর্গতদের সার্বিক ত্ত্বাবধানের ব্যবস্থা আমরা গ্রহন করেছি। ইনশাআল্লাহ্ যে কোন দূর্যোগ মোকবিলার জন্য আমরা প্রস্তত আছি। এ সময় তিনি স্থানীয় উপজেলা প্রশাসনকে সর্বোচ্চ সতর্ক থাকার নির্দেশ গ্রদান করেন এবং দ্রুত গতিতে বন্যায় ক্ষতিগ্রস্থ ব্যক্তিদের নামের তালিকা তৈরী করে জেলায় প্রেরনের নির্দেশ দেন।

পরে তিনি ট্রলার যোগে নদী ভাঙ্গন ও বন্যা কবলিত বিভিন্ন স্থান পরিদর্শন করেন।

এ সময় তার সাথে ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক এরাদুল হক, উপজেলা নির্বাহী অফিসার মোঃ সগীর হোসেন,উপজেলা চেয়ারম্যান এজিএম বাদল আমিন,জেলা নির্বাহি ম্যাজিট্রেট পারভেজ মল্লিক,উপজেলা সহকারী কমিশনার(ভূমি)দীপ্তিময়ী জামান,ফরিদপুর প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মাহবুবুল হাসান পিকুল,পানি উন্নয়ন বোর্ডের নির্বাহি প্রকৌশলী মো: সুলতান মাহমুদ, উপজেলা ভাইস চেয়ারম্যান তানজিনা আক্তার,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মানোষ বোস,ইউপি চেয়ারম্যান আজাদ খান প্রমূখ।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »