কুষ্টিয়া জেলার প্রথম ডিজিটাল ক্যাম্পাস কুমারখালী পাইলট গার্লস হাইস্কুল উদ্বোধন

Feature Image

সকালে (১৭.০৯.১৭) ঐতিহ্যবাহী কুমারখালী পাইলট গার্লস হাইস্কুলে জেলার প্রথম ডিজিটাল ক্যাম্পাস অর্থাৎ শিক্ষক ও শিক্ষার্থীদের এটেনডেন্স, পাঠসংক্রান্ত সফটওয়্যার যেখানে শিক্ষার্থী ঘরে বসে পড়াশুনার কোন সমস্যার সমাধান সংশ্লিষ্ট শিক্ষকের কাছভ থেকে ম্যাসেজের মাধ্যমে জানতে পারবে সেই সােথে অভিভাবকও জানতে পারবে তাদের মেয়ে স্কুলে আছে কিনা সঠিকসময়ে যাচ্ছে কিনা শিক্ষকরাও ঠিকমত ক্লাসে আসছে-যাচ্ছে কিনা এই যে ই-মনিটরিং সত্যিই প্রযুক্তির এই কল্যাণে শিক্ষার মান্নোয়নে ব্যাপক গতি আসবে বলে মন্তব্য করেন প্রধান অতিথি ইউএনও মো: শাহীনুজ্জামান। সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও ঐতিহ্যবাহী কুমারখালী পৌরসভার মেয়র মো: সামছুজ্জামান অরুন।

 

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আবুল কাশেম স্বাগত বক্তব্য রাখেন। অতিথি হিসেবে বক্তৃতা করেন কুমারখালী পাবলিক লাইব্রেরীর সম্পাদক মমতাজ বেগম, সাহিত্যিক লিট্ন আব্বাস। উপস্থিত ছিলেন বিশিষ্ট ক্রীড়াবিদও পাবলিক লাইব্রেরীর সহসভাপতি মো: আকরাম হোসেন, মহিলা পরিষদের সাংগঠনিক সম্পাদক শামিমা পারভিন রোজী, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য ও কুমারখালী পৌরসভার কাউন্সিলর মো: রফিক সহ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, অভিবাবক, বিবিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ এবং ডিজিটাল ক্যাম্পাস স্থাপনে কারিগরি সহযোগিতাকারী প্রতিষ্ঠান নেটিজেন আইটি লিমিটেড।

 

এর আগে ইএনও মো: শাহীনুজ্জামান ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি কুমারখালী পৌরসভার মেয়র সামছুজ্জামান অরুন বিদ্যালয়ের সততা স্টোরেরও উদ্বোধন করেন। সেই সাথে অনুষ্ঠান শেষে অর্ধবার্ষিকী পরীক্ষার ফলাফল প্রকাশও করেন।

আরো খবর »