খোকসায় মাধ্যমিক শিক্ষা অফিসের মতবিনিময় সভা অনুষ্ঠিত

Feature Image

কুষ্টিয়া থেকে হুমায়ুন কবির: ক্লীন ক্যাম্পাস, গ্রীন ক্যাম্পাস, গুনগত মানোন্নয়নে তথ্য প্রযুক্তির ব্যবহার শীর্ষক মতবিনিময় সভা খোকসা প্রাথমিক শিক্ষক সমিতির কর্যালয়ে অনুষ্ঠিত হয়।

খোকসা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস কতৃক আয়োজিত মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ সেলিনা বানু এর সভাপতিত্বে বেলা সাড়ে ৩ টায় অনুষ্ঠিত হয়।
কু্ষ্টিয়া অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক, শিক্ষা ও আই,সি,টি) মোহাম্মদ হাবিবুর রহমান প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, খোকসা উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ সদর উদ্দিন খান ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ ফজলুল হক।
উক্ত মতবিনিময় সভায় কোরআন ও গীতা পাঠের মধ্যেদিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের কম্পিউটার ও বাস্তবমুখী শিক্ষার প্রতি জোর দাবি করা হয়।

প্রধান অতিথির বক্তিতায় বলেন, শিক্ষার পরিবেশ প্রতিটা স্কুল প্রধান ইচ্ছা করলে মানউন্নয়ন করা সম্ভব। আপনারা আপনাদের সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করতে সরকারের দেওয়া সবটুকু সুযোগ সুবিধা কাজে লাগিয়ে জানিকে কান্ডারী করে গড়ে তুলুন।
এতে একদিকে আপনার সন্তান উপকৃত হবে অপর দিকে জাতি একটি শিক্ষিত মেধা সম্পন্ন নক্ষত্র পাবে।
কারিগরি ও কম্পিউটার শিক্ষায় শিক্ষিত করতে শিক্ষার্থীদের প্রতি মনোনিবেশ হোন।
নিজের বিদ্যালয় পরিস্কার পরিচ্ছন্ন ও সবুজ বনায়নে বাস যোগ্য শিক্ষা প্রতিষ্ঠান উপহার দিন।

বিশেষ অতিথির বক্তিতায় উপজেলা চেয়ারম্যান বলেন, সকল বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থীগণ এক হয়ে বাস্তব মুখি শিক্ষা দিয়ে জাতিকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করুন। কোন প্রকার অনিয়ম মানা হবেনা। আজকের ইনোভিশণ কে সামনে রেখে পরিস্কার ক্যাম্পাস ও সবুজে সমারহ করাই হবে আমাদের সকলের দায়িত্ব।

মতবিনিময় সভায় উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও কম্পিউটার শিক্ষকগণ সহ স্থানিয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানটি পরিচালনা করেন, সর্বজন শ্রদ্ধাভাজন আরিফুল আলম তসর।

আরো খবর »