ঝিনাইগাতীতে সড়ক দূর্ঘটনায় শিক্ষক নিহত হওয়ায় সঃপ্রাঃবিঃ শিক্ষকদে শোক সভা ও দোয়া মাহফিল

Feature Image

ঝিনাইগাতী থেকে মুহাম্মদ আবু হেলাল:  শেরপুরের ঝিনাইগাতীতে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় সহকারী শিক্ষক ফারুক হোসেন নিহত হওয়ায় বৃহস্পতিবার বিকালে স্থানীয় মিল মালিক ও খাদ্য ব্যবসায়ীদের কমিউনিটি সেন্টারে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি ঝিনাইগাতী উপজেলা শাখার আয়োজনে শোক সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

 

উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার রশিদা বেগমের সভাপতিত্বে ও শিক্ষক মইন উদ্দিনের সδালনায় উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশা।

 

বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার শাহরিয়ার পারভেজ, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি, ঝিনাইগাতী উপজেলা শাখার সভাপতি শাহ মোঃ আতাউর রহমান, সাধারণ সম্পাদক মাসুদ হাসান, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতি, শেরপুর জেলা শাখার যুগ্ন আহবায়ক জহুরুল ইসলাম মিলন, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক কল্যাণ সমিতি, ঝিনাইগাতী উপজেলা শাখার সেক্রেটারী এসএম রমজান আলী ও বিশিষ্ট ব্যাসায়ী সাইফুল ইসলাম সেজু। বক্তারা মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনাসহ তার কর্মজীবনের স্মৃতিময় মূর্হুতগুলোর কথা উল্লেখ করে বক্তাগণ আবেগাপ্লুত হয়ে পড়েন।

 

নিহত ফারুক হোসেনের দেড় বছর বয়সী ছেলেটির ভবিষ্যত কল্যানের জন্য সংগঠনের পক্ষ থেকে ১লক্ষ টাকার একটি এফডিআরের সিদ্ধান্ত নেওয়া হয়। উল্লেখ্য যে, মরহুম ফারুক হোসেন উপজেলার শালধা সঃপ্রাঃ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত থাকার পাশাপাশি বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি,ঝিনাইগাতী উপজেলা শাখার সহ-প্রচার ও মিডিয়া সম্পাদকের দ্বায়িত্বে ছিলেন। গত ৬আগষ্ট বিদ্যালয় ছুটির পর মোটর সাইকেল যোগে শেরপুরে যাওয়ার পথে তাতালপুরে সড়ক দূর্ঘটনার নিহত হন।

আরো খবর »