গাজীপুরে আসামীদের হুমকীতে নিরাপত্তা চেয়ে সংবাদ সংম্মেলন

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

গাজীপুর থেকে আলমগীর হোসেন:  গাজীপুরে প্রতারক ফ্ল্যাক্সি লোড ব্যবসায়ী ও তার সহযোগীদের মারপিট ও মালামাল লুটের ঘটনায় মামলা করে গুম ও জীবন নাসের হুমকীতে বাদী ও তার পরিবারের সদস্যরা।

এঘটনায় জীবনের নিরাপত্তার দাবীতে শুক্রবার সকালে গাজীপুুর সিটি প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন জেলা সদর উপজেলার বানিয়ারচালা এলাকার  বাসিন্দা  মোসাঃ রাশিদা আক্তার।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, মামলা তুলে নিতে আসামী পক্ষ গুম, খুন সহ মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেয়ার হুমকী দিচ্ছে। হুমকীর ঘটনায় বাদী ও তার স্বামী স্থানীয় মোশারফ টেক্সটাইল ফ্যাক্টরীর কর্মচারী এস এম এ আল মাহমুদ ও তাদের দু’সন্তানের জীবনের নিরাপত্তা  চেয়ে জয়দেবপুর থানায় একটি সাধারন ডায়েরী করা করেছেন।

মামলার বিবরণ থেকে জানা গেছে, জেলার সদর উপজেলার বানিয়ারচালা ভবানীপুর মোশারফ টেক্সটাইল গেইট এলাকার মোতাহার মিয়ার বাড়ির ভাড়াটিয়া মোসাঃ রাশিদা আক্তার, তার ১১ বছরের ছেলে উৎফল সরকারকে বাড়ির পাশের ফ্লাক্সিলোডের দোকানে পাঠায়।  সেখানে ২০ টাকা ফ্লাক্সিলোড করে। মোবাইলে টাকা না আসায় রাশিদা আক্তার তার ছেলেকে নিয়ে পুনরায় ফ্ল্যাক্সি লোড ব্যবসায়ী মাজাহারুল ইসলাম দোকানে আসে এবং বিষয়টি দোকানিকে জানায়। এঘটনায় কথা কাটাকাটির এক পর্যায়ে মজাহারুল ও তার সহযোগীরা  বাদী এবং তার ছেলেকে মারধর করে। পরে এঘটনার প্রতিবাদ জানালে মজাহারুল ও তার সহযোগীরা  পূনরায় রাশিদার ভাড়াবাসায় গিয়ে বাদীর শ্লীলতাহানী এবং পরিবারের সদস্যদের মারধর করে মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় ফ্ল্যাক্সি লোড ব্যবসায়ী মাজাহারুল ইসলাম সহ পাঁচ জনের বিরুদ্ধে জয়দেবপুর থাানায় মামলা দায়ের করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা এস আই মোঃ আব্দুল মোমিন তদন্ত শেষে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। এ ঘটনায় আসামীপক্ষ ক্ষীপ্ত হয়ে বাদীকে হুমকি-ধামকী দিয়ে আসছে। হুমকির ভয়ে ভীত বাদীর পারবারের সদস্যরা নিরাপত্তা চেয়ে এবং আসামীদের বিচার দাবী করে শুক্রবার দুপুরে এ সংবাদ সম্মেলন  করে।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »