গাজীপুরে আবাসিক হোটেলে অভিযান নারী পুরুষসহ আটক-৪৭

Feature Image

গাজীপুর: গাজীপুরের এক আবাসিক হোটেলে তৃতীয় দফায় শুক্রবার অভিযান চালিয়ে তরুণী ও পুরুষসহ ৪৭ জনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত আটককৃতদের বিভিন্ন মেয়াদে কারাদন্ডাদেশ দিয়ে কারাগারে প্রেরণ করে। ভ্রাম্যমাণ আদালত এসময় হোটেলটি তালাবদ্ধ করে দেন।

গাজীপুরের এনডিসি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট বি এম কুদরত-এ-খুদা জানান, গাজীপুর সদর উপজেলার হোতাপোড়া এলাকাস্থিত ‘রোজ ভ্যালি আবাসিক হোটেল’ নামের একটি আবাসিক হোটেলে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। গাজীপুরের এনডিসি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট বি এম কুদরত-এ-খুদা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. রাসেল মিয়া শুক্রবার ব্যাটালিয়ন আনসার বাহিনীর সদস্যদের নিয়ে এ অভিযান পরিচালনা করেন।

অভিযানকালে ওই হোটেল থেকে ২৬ জন তরুণী এবং ২১ জন পুরুষ (দালাল ও খদ্দের) সহ মোট ৪৭ জনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতে আটককৃতদের হাজির করা হয়। আদালত এসময় সরকারী আদেশ অমান্য করে অসামাজিক ও অশ্লীল কর্মকান্ড পরিচালনা করে গণউপদ্রব সৃষ্টি করার অপরাধে আটককৃত ২১ জন পুরুষ প্রত্যেককে এক মাসের করে কারাদন্ড এবং ২৬ তরুণীর প্রত্যেককে ১৫দিন করে বিনাশ্রম কারাদন্ডের আদেশ দিয়ে গাজীপুর জেলা কারাগারে পাঠানো হয়। এসময় আদালত হোটেলটি তালাবদ্ধ করে দেন। অভিযানের খবর পেয়ে হোটেলের মালিক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এর আগে গত ১ জুলাই রাতে একই হোটেলে অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালত নারী-পুরুষসহ ৩৪জনকে একই অপরাধে আটক করে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থদন্ড দেন।

আরো খবর »